সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সমযসূচী ও ভাড়ার তালিকা

বরাবরের মতই আজকেও হাজির হলাম সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সমযসূচী ও ভাড়ার তালিকা নিয়ে। যে সকল যাত্রীগন সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুমন্ধানের জন্য এখানে এসেছেন তাদের জন্য এই পোস্টটি করা। আজকে আলোচনা করব ট্রেনের সময়সূচী , ট্রেনের ভাড়া, ট্রেনের কোড, ট্রেনের বন্ধর দিন এবং আরও অন্যান্য বিষয় নিয়ে।

সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সমযসূচী

সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে আন্ত:নগর ট্রেন গুলো নিয়মিত চলাচল করছে। আপনে ট্রেনের সময়সূচী দেখে এবং সিট প্লান দেখে আপনার ট্রেনের যাত্রার দিন ঠিক করে নিন। আমরা সবাই ট্রেন 

ভ্রমন করতে পছন্দ করি। নিরাপদ ভ্রমনের জন্য একমাত্র যাতায়াত ব্যবস্থা হল ট্রেন যাত্রা। আপনে আপনার পরিবার পরিজন নিয়ে স্বাধীন ভাবে ট্রেন ভ্রমন করতে পারেন। জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে যদি ধারনা  না থাকে তালে চিন্তার কোন কারন নেই যে কোন সময় এই সাইট থেকে ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে পাবেন। আপনে যদি সৈয়দপুর টু জয়পুরহাট রুটে ট্রেন ভ্রমম করতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য অনেক গুরত্বপূর্ণ। তাই অবহেলা না করে সম্পুর্ন পোস্টটি মনযোহ সহকারে পড়তে থাকেন। আশা করি আপনার নিরাপদ ভ্রমনের জন্য সৈয়দপুর টু জয়পুরহাট  ট্রেনের সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য তুলে ধরব।

সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

সৈয়দপুর টু জয়পুর রুটে যে ট্রেন গুলো নিয়মিত চলচল করে তা হল বরেন্দ্র এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস, রুপসা এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস এবং নীলসাগর এক্সপ্রেস। আপনে যদি সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানতে আগ্রহ প্রকাশ করেন তাহলে নিচের ছক থেকে জেনে নিতে পারেন। আপনার চাহিদা মত ট্রেন সম্পর্কিত তথ্য পেয়ে যাবেন।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

সৈয়দপুর পৌঁছে

জযপুরহাট পৌঁছে

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৮

সন্ধা ০৭.৪৪

রাত ০৯.২৯

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৪

বিকাল ০৪.০৯

সন্ধা ০৬.১২

নীলসাগর এক্সপ্রেস

মঙ্গলবার

৭৬৬

রাত ০৮.৫৯

রাত ১০.৪৪

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৮

সকাল ০৯.৩০

সকাল ১১.২২

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩২

সকাল ০৬.১৫

সকাল ০৮.০৮

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার

৮০৬

সকাল ০৬.৫৯

সকাল ০৮.৩২

সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা

আপনার নিরাপদ ভ্রমনের জন্য সৈয়দপুর টু জয়পুর ট্রেনের ভাড়ার তালিকা অতি গুরত্বপূর্ণ। তাই নিচের ছক থেকে ্পনার ট্রেনের ভাড়া জেনে নিন। ট্রেনের ভাড়া নির্ধারন করছেন ট্রেনের সিটের কোয়ালিটির উপ নির্ভর করে। সিটের ধরন যত উন্নত হবে সিটের ভাড়াও তত বৃদ্ধি পাবে। নিচে সিট টল্ন থেকে আপনার সিট পছন্দ করে নিন। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৯৫ টাকা

স্নিগ্ধা

১৭৯ টাকা 

এসি বার্থ

৩২২ টাকা

এসি সিট

২১৩ টাকা 

মন্তব্য

আশা করি উপরের আলোচনা থেকে সৈযদপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে যথেষ্ট ধারনা পেয়ে গেছেন। আমরা আপনার নিরাপদ ভ্রমনের জন্য আপনাকে সহযোগীতা করেছি মাত্র। আশা করি এই পোস্টটি আপনার অনেক উপকারে আসবে। ট্রেনের সময়সূচী যদি আপনার মনে না থাকে চিন্তার কোন কারন নাই এই সাইট থেকে যে কোন ট্রেন সম্পর্কিত সকল ধরনের পোস্ট করা হয়।



সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে ট্রেন গুলো নিয়মিত চলাচল করে তাই স্টেশনে যথা সময়ে উপস্থিত হবেন। আপনার পরিজন নিয়ে সাধানে ট্রেন ভ্রমন করিবেন। একুট অসাবধানতার কারনে বড় ধরনে সমস্যা হতে পরে। আপনার যাত্রা শুব ও নিরাপদ হউক ধন্যবাদ। জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: রুপসা এক্সপ্রেস কোথায় কোথায় থামে? 

উত্তর: রুপসা এক্সপ্রেস ট্রেন যে যে স্টেশনে থামে চিলাহাটি, ডোমার, নীলফামারী, সৈয়দপুর, পার্বতীপুর, ফুলবাড়ি, বিরামপুর, জয়পুরহাট, আক্কেলপুর, সান্তাহার, আহসানগঞ্জ, নাটোর, ঈশ্বরদী, পাকশী, ভেড়ামারা, পোড়াদহ, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা, দর্শনা, কোটচাঁদপুর, মহিমাগঞ্জ, যশোহর, নেয়াপাড়া এবং খুলনা।


প্রশ্ন: রুপসা এক্সপ্রেস বন্ধের দিন? 

উত্তর: রুপসা এক্সপ্রেস ৭২৭ এবং ৭২৮ নং ট্রেনটি প্রতি সপ্তাহে বৃহস্পতিবার বন্ধ থাকে। অথ্যাৎ সপ্তাহে ছয়দিন নিয়মিত চলাচল করে। আপনারা এই ট্রেনে চড়ে ভ্রমন করতে পারেন।


প্রশ্ন: সৈয়দপুর থেকে জয়পুর হাট ট্রেনের ভাড়া কত? 

উত্তর: সৈয়দপুর টু জয়পুরহাট ট্রেনের ভাড় হল ৯৫ থেকে ৩২২ টাকা। অথ্যাৎ শোভন চেয়ার ৯৫ টাকা, স্গ্ধিা ১৭৯ টাকা, এসি সিট ২১৩ টাকা এবং এসি বার্থ ৩২২ টাকা।


প্রশ্ন: ট্রেনের টিকিট কিভাবে কাটব? 

উত্তর: ট্রেনের টিকিট কাটার জন্য এখন লম্বা লইন ধরে থাকতে হবে না। ঘড়ে বসে অনলাইনের মাধ্যমে মোবাইল দিয়ে টিকি কাটা যায়। যে কোন সময় যে কোন স্থানের টিকিট সংগ্রহ করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন