রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনে নিশ্চয় রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এই সাইটে এসেছেন? আপনে সঠিক সাইটেই এসেছেন। বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়। আশা করি আপনারা সঠিক তথ্য পাবেন। রংপুর টু জয়পুরহাট ট্রেনের  সময়সূচী আপনাদের অনেক উপকারে আসবে। দয়া করে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন। জয়পুরহাট টু রংপুর ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী থেকে আপনার ট্রেনের সঠিক সময়সূচী  অতি সহজেই পেয়ে যাবেন। আমরা সবাই ট্রেন ভ্রমন করতে পছন্দ করি। ট্রেনের সময়সূচী সহ ট্রেনের কোড, ট্রেনের বন্ধের দিন এবং অন্যান্য বিষয় সম্পর্কে আপনাদের ধারনা দেওয়া হবে।। ট্রেনের কোড জানা থাকলে সহজেই ঐ ট্রেনের লোকেশান জানতে পারবেন। আপনার ট্রেনেটি কবে বন্ধ থাকে সেটিও জানতে হবে।


রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী 

রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে মাত্র একটি ট্রেন নিয়মিত চলাচল করছে। সেটি হল কুড়িগ্রাম এক্সপ্রেস। রংপুর থেকে জয়পুরহাট ট্রেন যোগে ভ্রমন করতে চাইলে আপনাকে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে ভ্রমন করতে হবে। রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানতে নিচে দেওয়া ছক অনুসরন করুন।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

রংপুর পৌঁছে

জয়পুরহাট পৌঁছে

কুড়িগ্রাম এক্সপ্রেস

বুধবার

৭৯৮

সকাল ০৮.২৩

সকাল ১০.৪৩

রংপুর টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা

আপনে কি রংপুর থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া সম্পর্কে জানেন? যদি ভাড়া সম্পর্কে ধারনা না থাকে নিচে ছক  থেকে জেনে নিতে পারেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য ট্রেনের ভাড়া সম্পর্কে ধারনা থাকতে হবে। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

১২০ টাকা

স্নিগ্ধা

২৩০ টাকা 

মন্তব্য

রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা থেকে আপনারা অনেক কিছূু ধারনা পেয়ে গেছেন। আশা করি আপনার অনেক উপকারে আসবে। ট্রেন মানুষের নিত্য দিনের সঙ্গী তাই যে কোন জায়গাতে ভ্রমন করতে চাইলে আগে ট্রেনের কথা স্মরন করে। 


রংপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে মাত্র একটি ট্রেন চলাচল করছে। যাত্রীদের কথা চিন্তা করে আরও দুটি আন্ত;নগর ট্রেন দেওয়া উচিত। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী এখানেই পাবেন। জয়পুরহাট টু রংপুর ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।


প্রশ্ন ও উত্তর 

প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের কোড কত? 

উত্তর: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের কোড হল ৮০৫ এবং ৮০৬ নং। ৮০৫ নং চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি ঢাকা টু চিলাহাটি রুটে নিয়মিত চলাচল করে এবং ৮০৬ নং চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি টু ঢাকা রুটে নিয়মিত চলছে।


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি? 

উত্তর: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি ১৪ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়। যেমন ঢাকা, বিমানবন্দর, জয়দেবপুর, ঈশ্বরদী বাইপাস, নাটোর, সান্তাহার, জয়পুরহাট, বিরামপুর, ফুলবাড়ী, পার্বতীপুর, সৈয়দপুর, নীলফামারী, ডোমার ও চিলাহাটি। 


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সান্তাহার

উত্তর: চিলাহাটি এক্সপ্রেস ৮০৫ নং ট্রেনটি সান্তাহার পৌঁছে রাত ১০.৪৫ মিনিটে এবং চিলাহাটি এক্সপ্রেস ৮০৬ নং ট্রেনটি সান্তাহারে পৌঁছে সকাল ০৯.১৫ মিনিটে।


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: চিলাহাটি এক্সপ্রেস ৮০৫ এবং ৮০৬ নং ট্রেনটি প্রতি সপ্তাহে শনিবার বন্ধ থাকে। এছাড়া বাঁকী ছয়দিন নিয়মিত চলাচল করে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন