পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আজকে হাজির হলাম পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে। আপনে যদি পঞ্চগড় থেকে জয়পুরহাট ট্রেন যোগে যেতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য গুরত্বপূর্ণ। আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কিত তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করার চেষ্টা করেছি। আশা করি আপনারা সঠিক তথ্য পাবেন। পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানার জন্য দয়া করে ধর্যসহকারে পড়তে থাকেন।

পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

পঞ্চগড় থেকে জয়পুরহাট স্টেশন পর্যন্ত প্রতিদিন হাজার হাজার যাত্রী চলচল করে। আপনে যদি ট্রেনের মাধ্যমে পঞ্চগড় থেকে জয়পুরহাট আসার মনস্থির করে থাকেন তাহলে আনি

সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। বর্তমানে আন্ত:নগর ট্রেন গুলো আধুনিক এবং খুব দ্রুত চলে। তাই আপনার সময় এর অবচয় হবে না। আপনে খুব আরাম আয়েসে পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে চলে আসতে পারবেন।



ট্রেন ভ্রমনের পূর্বে আপনাকে অবশ্যয় ট্রেনের টিকিট ক্রয় করে নিতে হবে। বিনা টিকিটে ট্রেন ভ্রমন আইনত দন্ডনীয় অপরাধ। পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী দেখে আপনার ট্রেনের টিকিট ক্রয় করে ফেলুন। ট্রেনের টিকিট চেক করার জন্য টিটিআই রয়েছে। তরা আপনার টিকি চেক করিবেন। জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সমসূচী অনুসারে যে  ট্রেন গুলো নিয়মিত চলাচল করে তা হল দ্রুতযান এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, পঞ্চগড় এক্সপ্রেস, এবং একতা এক্সপ্রেস। এই রুটে মোট চারটি আন্ত:নগর ট্রেন নিয়মিত চলাচল করে। এই ট্রেনের গুনগত মান উন্নত হওয়াই যাত্রীরা বিলাসিতার মাধ্যমে ভ্রমন করতে পারে।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

পঞ্চগড় ছাড়ে

জয়পুরহাট পৌঁছে

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার

৮০৪

সকাল ০৯.০০

দুপুর ০১.৪০

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৮

সকাল ০৭.২০

সকাল ১১.৫৪

পঞ্চগড় এক্সপ্রেস

নাই

৭৯৪

দুপুর ১২.২০

বিকাল ০৪.১৩

একতা এক্সপ্রেস

নাই

৭০৬

রাত ০৯.১০

রাত ০১.২৮

পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা

উপরে আপনারা জেনেছেন পঞ্চগড় টু জযপুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে এখন জানবেন পঞ্চগড় টু  জয়পুরহা ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা সম্পর্কে। ট্রেনের ভাড়া নির্ধারন করা হয় সিটের গুনগত মানের উপর নির্ভর করে। সিটের মান যত উন্নত হবে ভাড়ার তালিকাও তত বৃদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

২৩০ টাকা

স্নিগ্ধা

৪৪৩ টাকা 

এসি বার্থ

৭১৩ টাকা

এসি সিট

৫২৯ টাকা 

মন্তব্য

পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আপনারা কমেন্ট বক্সে লিখতে পারেন। আপনে যদি পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেন যোগে ভ্রমন করতে চান তাহলে আপনাকে প্রথমে একটি ট্রেন নির্ধারন করতে হবে।  এবং সেই ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে হবে এবং সেই ট্রেনের ভাড়া সম্পর্কে বা টিকিটের মূল্য তালিকা সম্পর্কে জানতে হবে। আশা করি এখানে দেওয়া সকল তথ্য সঠিক হবে। জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা আপনাদের অনেক উকারে আসবে। ট্রেন ভ্রমনের পূর্বে আপনার প্রয়োজনীয় জিনিস পত্র বা জিনিস আগে থেকেই গুছিয়ে রাখুন। ট্রেনে উঠার সময় কখনই তাড়া হুড়া করিবেন না। ট্রেনে উঠার পর আপনার টিকিটের সিট নং দেখে আপনার সিটে গিয়ে বনে পড়ুন। আপনার সিট পেতে কোন সমস্য হলে ট্রেনে কর্তব্যরত স্টাফদের সহযোগীতা নিন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের স্টপেজ? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি ২১ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়। যেমন পঞ্চগড়, কিসমত, রুহিয়া, ঠাকুর গাঁও রোড, শিবগঞ্জ, পীরগঞ্জ, সেতাবগঞ্জ, দিনাজপুর, চিরিরবন্দর, পার্বতিপুর, ফুলবাড়ি, বিরামপুর, পাঁচবিবি, জয়পুরহাট, আক্কেলপুর, সান্তাহার, আহসানগঞ্জ, মধ্যনগর, নাটোর, আব্দুলপুর এবং রাজশাহী।


প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস পঞ্চগড় থেকে রাজশাহী পর্যন্ত ভাড়া কত? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের পঞ্চগড় থেকে রাজশাহী থেকে ভাড়া হল শোভন চেয়ার ৩৯৫ টাকা এবং এসি চেয়ার ৯০৩ টাকা।


প্রশ্ন: পঞ্চগড় থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া কত? 

উত্তর: পঞ্চগড় থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া হল শোভন চেয়ার ২৩০ টাকা, স্নিগ্ধা ৪৪৩ টাকা, এসি সিট ৫২৯ টাকা এসি বার্থ ৭১৩ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন