জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনে নিশ্চয় জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী অনুসন্ধান করছেন? আপনে যদি ভুল করে এসে থাকেন তাহলে আপনি সঠিক সাইটে এসেছেন। এই সাইটে বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে আপনাদের মাঝে শেয়ার করা হয়। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। আশা করি আপনার উপকারে আসবে।

জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী

আপনার  যদি জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী জানা না থাকে তাহলে নিচে দেওয়া ছক থেকে অতি সহজেই জেনে নিতে পারেন। আপনে যদি ট্রেন ভ্রমনে নতুন হয়ে থাকেন

তাহলে আপনার জন্য রইলো আন্তরিক  শুভেচ্ছা। আপনার নিরপদ ভ্রমনটাকে আন্দময় করার জন্য আমরা আপনাকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করব।



জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী এর সাথে আরও অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করব। দয়া করে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকেন। সময় যেমন কারও জন্য বসে  থাকেনা ঠিক তেমনি ট্রেনও কারও জন্য বনে খাকেনা। তাই ট্রেনের নির্দিষ্ট সময় হইতে আগে পৌঁছানোর চেষ্টা করবেন। সৈয়দপুর টু ঢাকা ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী 

জযপুরহাট টু সৈয়দপুর রুটে য়ে সকল ট্রেন নিয়মিত চলচল করছে সেই ট্রেন গিুলো হল সীমান্ত এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, রুপসা এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস এবং চিলাহাটি এক্সপ্রেস। জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী অনুসারে এই ট্রেন গুলো নিয়মিত চলাচল করছে। নিচে ছক আকারে ট্রেনের সময়সূচী প্রকাশ করা হল ।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

সৈয়দপুর পৌঁছে

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৭

রাত ०৩.৫১

ভোর ০৫.২৭

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৩

সকাল ০৯.৩০

সকাল ১১.৪৭

নীলসাগর এক্সপ্রেস

বুধবার

৭৬৫

দুপুর ০১.১১

দুপুর ০২.৪২

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৭

দুপুর ০২.০২

বিকাল ০৩.৩২

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩১

সন্ধা ০৬.০৬

রাত ০৮.০৯

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার

৮০৫

রাত ১১.৪১

রাত ০১.৩৭

জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্যতালিকা

জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের টিকিটের মূল্য তালিকা সহ নিচে ছক আকারে দেওয়া হল । আপনারা ট্রেনের ভাড়ার তালিকা দেখে আপনার ট্রেনের সিটের টিকিট কেটে নিন। নিরাপদ ভ্যমনের জন্য ট্রেনের ভাড়া জেনে রাখা অবশ্যয় প্রয়োজন। ভাড়ার তালিকার সাথে ট্রেনের সিট প্লানও দেওয়া হল। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৯৫ টাকা

স্নিগ্ধা

১৭৯ টাকা 

এসি বার্থ

৩২২ টাকা

এসি সিট

২১৩ টাকা 

মন্তব্য

জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা থেকে আপনার পছন্দের ট্রেন এবং সিটি দেখে ট্রেনের ভ্রমন ঠিক করে নিন। আপনাদের কোন কিছু জানার থাকলে কমেন্টে লেখতে পারেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করব। সৈয়দপুর টু ঢাকা ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



আমাদের অয়েবসাইটে প্রকাশিত জয়পুরহাট টু সৈয়দপুর ট্রেনের সময়সূচী আশা করি আপনাদের অনেক উকারে আসবে। তাই ট্রেনের সময়সূচী আপনারা মুখস্থ করে রাখতে পারেন। মমনে রাখবেন অগ্রীম টিকিট ক্রয় করে রাখবেন। কারন ভ্রমনের  দিন টিকিট সংগ্রহ করচে চাইলে সিট নাও পেতে পারেন। ট্রেনে উঠার পর আপনারটি আসনটি খুঁজে নিয়ে বসে পরুন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।

কিছু ও উত্তর

 প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সান্তাহার? 

উত্তর: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সান্তাহার আপ অথ্যাৎ ঢাকা  থেকে চিলাহাটি অভিমুখে সান্তাহার পৌঁছে রাত ১০.৪৫ মিনিট এবং চিলাহাটি এক্সপ্রেস ডাউন ট্রেনের সময়সূচী অথ্যাৎ চিলাহাটি থেকে ঢাকা অভিমুখে সান্তাহার পৌঁছে সকাল ০৯.১৫ মিনিটে।


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের কোড? 

উত্তর: ঢাকা থেকে চিলাহাটি অভিমুখে চিলাহটি এক্সপ্রেস ট্রেনের কোড হল ৮০৫ এবং চিলাহাটি থেকে ঢাকা অভিমুখে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের  কোড হল ৮০৬.


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের স্টপেজ? 

উত্তর: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি ১৩ টি স্টেশনে যাত্রা বিরতি দেয় যেমন চিলাহাটি, ডোমার, নীলফামারী, সৈয়দপুর, পার্বতীপুর, ফুলবাড়ী, বিরামপুর, জয়পুরহাট, সান্তাহার, নাটোর, ঈশ্বদী বাইপাস, জয়দেবপুর এবং ঢাকা।


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর:  চিলাহাটি এক্সপ্রেস ৮০৬ নং ট্রেনটি বন্ধ থাকে প্রতি সপ্তাহে শনিবার এবং  চিলাহাটি এক্সপ্রেস ৮০৫ নং ট্রেনটি বন্ধ থাকে শনিবার অথ্যাৎ প্রতি সপ্তাহে একদিন বন্ধ থাকে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন