জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনে যদি জয়পুরহাট থেকে রংপুর ভ্রমন করতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী এই ওয়েব সাইটে  প্রকাশ করা হবে। আপনারা নিচের ছক থেকে ট্রেনের সময়সূচী জেনে নিন। আপনে নিশ্চয় জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী অনুসন্ধঅনের জন্য এখানে এসছেন? চিন্তার কোন কারন নেই এখনে সঠিক তথ্য শেয়ার করা হয়। একজন ট্রেন যাত্রীর জন্য ট্রেনের সময় অত্যান্ত গুরত্বপূর্ন।

জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী

জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী অনুসারে মাত্র একটি ট্রেন জয়পুরহাট  থেকে ছাড়ে রংপুর এর উদ্দেশ্যে। তবে যাত্রীদের কখা চিন্তা করে আরও ট্রেন দেওয়া উচিত ছিল। কারন প্রতিদিন অনেক যাত্রী এই রুটে চলাচল করে। জয়পুর স্টেশনে প্রতিদিন হাজার হাজার যাত্রী ভ্রমন করে। বর্তমানে আন্ত:নগর ট্রেন গুলো অনেক উন্নত হওয়াই এখন সকল যাত্রী ট্রেন মুখী হযেছে। ট্রেন ভ্রমন হল আরাম দায়ক এবং নিরাপদ যানবাহন। জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী  পেতে দয়াকরে সকল আর্টিকেলটি পড়ুন। রংপুর টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



জযপুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী 

জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী অনুসারে মাত্র একটি ট্রেন নিয়মিত চলাচল করে। ট্রেনটির নাম হল কুড়িগ্রাম এক্সপ্রেস। আপনারা যারা জয়পুরহাট থেকে রংপুর ট্রেন যোগে যেতে চান তারা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে চড়ে যেতে পাবেন। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

রংপুর পৌঁছে

কুড়িগ্রাম এক্সপ্রেস

বুধবার

৭৯৭

রাত ০২.৫২

ভোর ০৫.০১

জয়পুরহাট টু রংপুর ট্রেনের ভাড়ার তালিকা

ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা না থাকলে নিচের ছক থেকে আপনারা ধারনা নিতে পারেন। আশা করি আপনাদের সঠিক তথ্য দেওয়ার জন্য চেষ্টা করব।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

১২০ টাকা

স্নিগ্ধা

২৩০ টাকা 

মন্তব্য

জয়পুরহাট টু রংপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা আপনাদের অনেক উপকারে আসবে। তাই আপনারা এই ট্রেনের সময়সূচী মুখস্থ করে রাখতে পারেন। বাংলাদেশে একমাত্র নিরাপদ যানবাহন ট্রেন। তাই সকল যাত্রী অনেক আত্নবিশ্বাসে ট্রেন ভ্রমন করে। রংপুর টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।


ট্রেন  ভ্রমনের পূর্বে আপনার ট্রেনের টিকিটি বুকিং দিয়ে রাখুন। কারন যাত্রাদিন টিকিট ক্রয় করিলে সিট নাও পেতে পারেন। এখন অতি সহজেই ঘড়ে বসে অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করা যায়। ট্রেন  ভ্রমনের পূর্বে আপনার প্রয়োজনীয় জিনিসপত্র গুছিয়ে রাখুন।


ট্রেনের উঠার পর আপনার সিট খুঁজে বের করে আপনার সিটে বসে পড়ুন।  সিট খুঁজে পেতে সমস্যা হলে ট্রেনে কর্তব্যরত স্টাফদের সহযোগীতা নিন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।




কিছু প্রশ্ন ও উত্তর


প্রশ্ন: কুড়িগ্রাম এক্সপ্রেস বন্ধ কবে? 

উত্তর: কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে ছয়দিন চলাচল করছে। মাত্র একদিন বন্ধ থাকে বা যাত্রা বিরতি করে। কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বুধবার বন্ধ থাকে।


প্রশ্ন: কুড়িগ্রাম এক্সপ্রেস কোন কোন স্টেশনে থামে? 

উত্তর: কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি এগারটি স্টেশনে থামে যেমন ঢাকা, বিমান বন্দর, নাটোর, মহাদেবপুর, সান্তাহার, জয়পুরহাট, পার্বতীপুর, বদরগঞ্জ, রংপুর, কাউনিয়া এবং কুড়িগ্রাম।


প্রশ্ন: কুড়িগ্রাম এক্সপ্রেস কোড? 

উত্তর: কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭৯৭ এবং ৭৯৮ নং। ৭৯৭ নং ট্রেনটি ঢাকা থেকে কুড়্রিগ্রাম এর উদ্দেশ্যে যাত্রা করে এবং ৭৯৮ নং ট্রেনটি কুড়িগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন