জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনে কি জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী অনুসন্ধান করতে করতে এই সাইটে এসেছেন? তা হলে আপনে সঠিক সাইটেই এসেছেন। এই সাইটে ট্রেন সম্পর্কিত যে কোন তথ্য প্রকাশ করা হয়। চিন্তার কোন কারন নেই আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে আপনাদের মাঝে  শেয়ার করা হয়। জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী আপনার জন্য খুবই গুরত্বপূর্ণ। 

জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী

প্রিয় ট্রেন যাত্রী আপনারা যে কোন ট্রেনের সময়সূচী অনুসসন্ধানের জন্য এই সাইটে খোজ করুন। আপনে কি নতুন ট্রেন যাত্রী? আপনে কি পুরাতন ট্রেন যাত্রী? জয়পুরহাট টু পঞ্চগড়

ট্রেনের সময়সূচী সমন্ধে কোন ধারনা না থাকে তা হলে চিন্তা কোন কারন নেই। আশা করি আমরা আপনাকে সঠিক তথ্য দিয়ে আপনার নিরাপদ ভ্রমনের চেষ্টা করব। পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী অনুসারে আন্ত:নগর ট্রেন গুলো এই রুটে নিয়মিত চলাচল করে। ট্রেনের সময়সূচী জেনে নেওয়ার পর আপনারা অবশ্যয় অগ্রীম টিকিট ক্রয় করিবেন। অগ্রীম টিকিট ক্রয় না করিলে ট্রেন সিট পেতে সমস্যায় পড়তে পারেন। আপনারা সরাসরি স্টেশনে গিয়ে অগ্রীম টিকি ক্রয় করতে পারবেন অথবা অনলাইনে ঘড়ে বসে টিকিট ক্রয় করতে পারবেন। জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

পঞ্চগড় পৌঁছে

বাংলাবান্ধা এক্সপ্রেস

শুক্রবার

৮০৩

রাত ১২.০৬

রাত ০৪.৩০

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৭

রাত ০২.০৬

সকাল ০৬.৪৫

পঞ্চগড় এক্সপ্রেস

নাই

৭৯৩

সকাল ০৫.০৬

সকাল ০৯.৫০

একতা এক্সপ্রেস

নাই

৭০৫

বিকাল ০৪.৪৯

রাত ০৯.০০

জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের ভাড়ার তালিকা

সন্মানিত যাত্রীগন জয়পুরহাট থেকে পঞ্চগড় ট্রেনের ভাড়ার তলিকা সম্পর্কে নিচে আলোচনা করা হল। জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা সম্পর্কে ধারনা থাকতে হবে। বাংলাদেশ রেলওয়ে থেকে তথ্য  নিয়ে নিচে ছক আকারে ট্রেনের ভাড়ার তালকা দেওয়া হল।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

২৩০ টাকা

স্নিগ্ধা

৪৪৩ টাকা 

এসি বার্থ

৭১৩ টাকা

এসি সিট

৫২৯ টাকা 

মন্তব্য

আশা করি জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা আপনাদের অনেক উপকারে আসবে। আমরা চেষ্টা করেছি আপনাকে সঠিক তথ্য দেওয়ার জন্য। আপনারা জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জেনে নিয়ে আপনার ট্রেনের সময়সূচী দেখে নিন। আপনে কোন  ট্রেন ভ্রমন করিবেন তা চার্ট দেখে ঠিক সকরে নিন। পঞ্চগড় টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



জয়পুরহাট টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আপনারা কমেন্টে লিখতে পারেন। বর্তমানে ট্রেনের মান উন্নতি করায় যাত্রীরা আরাম আয়েশে ট্রেন  ভ্রমন করে। সময়ও কম লাগে এবং অর্থও কম খরচ হয়। ট্রেনে উঠা ও নামার সময় সাবধানতা অবলম্বন করিবেন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: একতা এক্সপ্রেস ট্রেনের কোড কত? 

উত্তর: ঢাকা টু পঞ্চগড় অভিমুখে একাতা এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭০৫ এবং পঞ্চগড় টু ঢাকা অভিমুখে ট্রেনটির কোড হল ৭০৬ নং।


প্রশ্ন: কেন ট্রেনের টিকিট কেটে ট্রেনে ভ্রমন করতে হয়? 

উত্তর: টিকিট ছাড়া  ট্রেন ভ্রমন করলে আইনত দন্ডনীয় অপরাধ। তাই আপনার  গন্তব্য স্থলের টিকিট কেটে আপনাকে ট্রেন ভ্রমন করতে হবে। রেল বাংলাদেশের জাতীয় সম্পদ।


প্রশ্ন: একতা এক্সপ্রেস ট্রেনের জয়পুরহাট থেকে পঞ্চগড় ভাড়া কত? 

উত্তর: একতা এক্সপ্রেস  ট্রেনের জয়পুরহাট থেকে পঞ্চগড়ের ভাড়া হল শোভন চেয়ার ২৩০ টাকা, স্নিগ্ধা ৪৪৩ টাকা এবং এসি সিটের ভাড়া ৫২৯ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন