জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী নিয়ে আজকে আলোচনা করব। আপনারা যারা ট্রেন ভ্রমনের কথা চিন্তা করছেন তারা এই  পোস্টাট দেখতে পারেন। আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করি। আপনে যদি জয়পুরহাট টু খুলনা রুটে ট্রেন যোগে ভ্রমন কর তে চান তাদের জন্য এই পোস্টটি খুবই গুরত্বপূর্ণ। যে সকল ট্রেন যাত্রীদের জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা নাই তারা নিচে দেওয়া ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে নিতে পারেন।

জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী

জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী অনুসারে দুটি আন্ত;নগর ট্রেন নিয়মিত চলাচল করে। ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা বা সিট প্লান দেখে আপনার ভ্রমনের তারিখ ঠিক করে

নিন।  ট্রেন ভ্রমন করতে চাইলে আপনাকে ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে ধারনা নিতে হবে। ধারনা না ধাকলে নিরাপদ ভ্রমনে বাধার সম্মুখীন হতে পারেন। এই সাইটে দেওয়া সকল তথ্য গুরত্বপূর্ণ। খুলনা টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখঅনেই পাবেন।



বাংলাদশের মানুষ ট্রেন ভ্রমন করতে পছন্দ করে। তাই প্রতিদিন হাজার হাজার যাত্রী ট্রেন ভ্রমন করে। জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী দেখে নিতে পারেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে ট্রেন সম্পর্কিত বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্ট করছি। নিচে দেওয়া ছক থেকে আপনার ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা নিতে পারেন।

জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী 

আপনে যদি জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী অনুসন্ধান করে থাকেন তাহলে আপনাকে স্বাগতম। আপনার জন্যই এই পোস্টটি। জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের বন্ধের দিন, ট্রেনের কোড সহ আরও অন্যান্য তথ্য এখানে পাবেন। জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী অনুসারে যে দুটি ট্রেন নিয়মিত চলচল করে তা হল রুপসা এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

খুলনা পৌঁছে

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৮

সকাল ১১.২২

সন্ধা ০৬.২০

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৮

রাত ০৯.২৯

রাত ০৪.২০

জয়পুরহাট টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকা

জযপুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা দিতে পেরেছি। এখন আলোচনা করব জয়পুরহাট টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকা নিয়ে। ট্রেনের ভাড়া নির্ধারন করে সাধারনত ট্রেনের সিটের ধরনের উপর নির্ভর করে। ট্রেনের টিকিটের মূল্য ১৫% ভ্যাট সহ মূল্য নির্ধারন করেছে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৪২৫ টাকা

স্নিগ্ধা

৮১১ টাকা

এসি বার্থ

১৪৫৫ টাকা

এসি সিট

৯৭২ টাকা

প্রথম সিট

৬৫০টাকা

প্রথম বার্থ

৯৭২ টাকা

মন্তব্য

জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে নিশ্চয় ধারনা পেয়ে গেছেন। আশা করি এই পোস্টটি আপনার অনেক উকারে আসবে। ট্রেনের ভাড়া ও সময়সূচী যদি মনে না থাকে তাহলে যে কোন সময় এই সাইটে প্রবেশ করে তা জেনে নিতে পারেন। আপনার নিরাপদ ভ্রমনের কথা চিন্তা করে আমরা আপনকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করব।



জয়পুরহাট টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা থেকে আপনার ট্রেনের সিট ক্রয় করে নিন। যদি অগ্রীম টিকিট বুকিং দিতে চান তাহলে আরও ভালো হয়। কারন অগ্রীম টিকি ক্রয় না করিলে সিট পেতে সমস্য হয়। তাই ট্রেন ভ্রমন এর পূর্বে আপনার প্রয়োজনীয় জিনিস বা মালপত্র গুছিয়ে রাখুন। স্টেশনে অবশ্যয় ১০ থেকে ১৫ মিনিট আগে পৌছাবেন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। খুলনা টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখঅনেই পাবেন।

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: জয়পুরহাট টু খুলনার দূরত্ব কত? 

উত্তর: জয়পুরহাট থেকে খুলনা গুগল ম্যাপ অনুযায়ী মোট দূরত্ব প্রায় ৩৫২.২ কিলোমিটার। জয়পুরহাট  থকে খুলনা ট্রেন যোগে মোট সময় লাগে মাত্র ৭ থেকে ৭.৩০ ঘন্টা। 


প্রশ্ন: জয়পুরহাট থেকে খুলনা যেতে ট্রেনের ভাড়া কত লাগে? 

উত্তর: জয়পুরহাট থেকে খুলনা যেতে ট্রেনের ভাড়া লাগে আসন ভেদে ৪২৫ টাকা থেকে শুরু করে ১৪৫৫ টাকা পর্যন্ত লাগে। আসন ভেদে টিকিটের মূল্য বিভিন্ন হয়ে থাকে।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি কবে থেকে যাত্রা শুরু করে? 

উত্তর: বাংলাদশ রেলওয়ে থেকে পরিচালিত সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ১৯৮৮ সালের ১৪ এপ্রিল থেকে বাংলাদেশে আজপর্যন্ত নিয়মিত চলচল করছে। বর্তমানে সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি উন্নত করায় সিট গুলো খুব আরামদায়ক। তাই ট্রেন যাত্রীগন ট্রেন ভ্রমনে স্বাচ্ছন্দ বোধ করে।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনের কোড কত? 

উত্তর: চিলাহাটি টু খুলনা অভিমুকে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭৪৮ নং এবং খুলনা থেকে চিলাহাটি অভিমুখে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭৪৭ নং।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন