জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় ট্রেন যাত্রী আপনে নিশ্চয় ভালো আছেন? আপনে যদি জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার জন্য এখানে এসে থাকেন তাহলে আপনে  সঠিক সাইটে এসেছেন। আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে আপনাদের মাঝে দেওয়ার চেষ্টা করি। জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী দেখে আপনার যাত্রার দিন ঠিক করে ফেলুন।আপনার নিরাপদ ভ্রমনের কথা চিন্তা করে আমরা ট্রেন সম্পর্খিত বিভিন্ন তথ্য দিয়ে আপনাকে সহযোগীতা করার চেষ্টা করছি মাত্র। জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী পরিবর্তন হলে আমরা তা সাথে সাথে আমাদের সাইট আপডেট করে দিব।

জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী

জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী অনুসারে সকল ট্রেন গুলো নিয়মিত চলাচল করে। তাই আপনারা নির্দিষ্ট সময় থেকে একটু আগে স্টেশনে পৌঁছাবেন। স্টেশনে পৌঁছার পর

আপনার ট্রেনের খবর নিবেন। স্টেশন মাস্টারের কাছ  থেকে সকল ধরনের তথ্য পেয়ে যাবেন। এছাড়াও মোবাইলের মাধ্যমে যে কোন ট্রেনের লোকেশান জানা য়ায়। ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও  ভাড়ার তালিকা এখানেই পাবেন।

জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হলে দয়া করে ধর্যসহকারে পড়তে থাকেন। বর্তমানে আন্ত:নগর ট্রেন আগের তুলনায় অনেক উন্নত হয়েছে। তাই সকল যাত্রীগন আরাম আয়েশে ট্রেন ভ্রমন করতে পারে। এই সাইটে  দেওয়া ট্রেনের সিট প্লান দেখে আপনার সিট বা টিকিট বুকিং দিয়ে ফেলুন। 

জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী 

জয়পুরহাট থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী অনুসারে মাত্র দুটি ট্রেন নিয়মিত চলাচল করে। যেমন রুপসা এক্সপ্রেস ও সীমান্ত এক্সপ্রেস। আপনে যে কোন একটি ট্রেনে যাত্রা করতে পারেন। রুপসা এক্সপ্রেস দিনের বেলা চলে এবং সীমান্ত এক্সপ্রেস রাতের বলো চলে। আপনার সুবিধা মত আপনে ট্রেন ব্রমন করুন। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

ঈশ্বরদী পৌঁছে

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৮

সকাল ১১.২২

দুপুর ০১.৪০

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৮

রাত ০৯.২৯

রাত ১১.৩৫

জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের ভাড়ার তালিকা

জযপুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী সম্পর্কে আপনারা ইতিমধ্যে জেনে গেছেন। এখন নিচে আলোচনা করব ট্রেনের ভাড়া বা টিকিটের মূল্য নিয়ে। সরকার ১৫% ভ্যাট সহ টিকিটের মূল্য নির্ধারন করেছেন। আপনার সিটের ধরনের উপর নির্ভর করে টিকিটের মূল্য হবে। আপনে যত উন্নত সিট  নিবেন তত মূল্য বুদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

১৩৫ টাকা

স্নিগ্ধা

২৫৯ টাকা

এসি বার্থ

৪৬০ টাকা

এসি সিট

৩০৫ টাকা

মন্তব্য

জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আপনারা কমেন্ট জানাতে পারেন। জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী আপনাদের অনেক উপকারে আসবে। আনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনার জন্য অনেক পরিশ্রম করি। তাই কোন ভূল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।



জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী যদি মনে না থাকে তাহলে চিন্তার কোন কারন নেই। এখানে আসলেই সকল ধরনের ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন। ট্রেন ভ্রমনের পূর্বে আপনার প্রয়োজনীয় জিনিসপত্র বা মালামাল গুছিয়ে নিবেন। ট্রেনে উঠা ও নামার সময় সাবধানে থাকবেন। আপনার একটি ভূলের কারনে ক্ষতি হতে পারে। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও  ভাড়ার তালিকা এখানেই পাবেন।

আনাদের কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন; বাংলাদেশের সবচাইচে বড় ট্রেন রুট কোনটি।? 

উত্তর: বাংলাদেশ রেলওয়ে জানায় যে বুড়িমারী টু ঢাকা রুট সবচাইতে বড় ট্রেন রুট। বুড়িমারী থেকে ঢাকার দূরত্ব প্রায় ৬০০ কিলোমিটারি। তাই এটি দীর্ঘ রেলপথ হিসাবে চিহ্নি করেছেন। এই রুটে মাত্র একটি ট্রেন নিয়মিত চলাচল করে। ট্রেনটি হল বুড়িমারী এক্সপ্রেস


প্রশ্ন; পৃথিবীর দীর্ঘতম কয়লা ট্রেনের নামকি?

উত্তর: পৃথিবীর দীর্ঘতম কয়লা ট্রেনের নাম হল সিশেন সলদানহা। এটি দক্সিন আফ্রিকায় অবস্থিত। এর মোট দূরত্ব ৭.৩০২ কিলোমিটার। এই ট্রেনের মোট ৬৬০ টি ওয়াগেন বা বগি রয়েছে। ১৯৮৯৭ সালে ২৬.২৭ শে আগষ্ট প্রথম যাত্রা শুরু করেন।


প্রশ্ন: বাংলাদেশের সবচাইতে বড় রেলওয়ে জংশন কোনটি? 

উত্তর: বাংলাদেশের সবচাইতে বড় রেলওয়ে জংশনটির নাম হল ঈম্বরদী রেলওয়ে জংশন। এটি পাবনা জেলার অবস্থিত। এটি সবচাইতে পুরাতন এবং বৃটিশদের তৈরি। 


প্রশ্ন: বাংলাদেশে সবচাইতে বড় রেলওয়ে স্টেশন কোনটি? 

উত্তর: কমলাপুর রেলওয়ে স্টেশন হল বাংলাদেশের সবচাইতে বড় স্টেশন। এটি ঢাকায় অবস্তিত। এই স্টেশন থেকে প্রতিদিন  হাজার হাজার যাত্রী নিয়মিত চলাচল করে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন