জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় ট্রেন যাত্রী আজকে আলোচনা করব জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে। আপনারা নিশ্চয় ভাল আছেন? আপনে কি জয়পুরহাট থেকে ঢাকা ভ্রমন করতে চাচ্ছেন? তাহলে আপনাকে জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা থাকতে হবে।  তাই এই অয়েবসাইট থেকে ট্রেনের সময়সূচী জেনে নিতে পারেন। আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়। আশা করি সকল তথ্য সঠিক হবে।

জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী

জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী থেকে দেখা যায় যে জয়পুরহাট থেকে ঢাকার দূরত্ব গুগল ম্যাপ অনুযায়ী মাত্র ২৪৬.৮ কিলোমিটার। তাই আপনাকে এগ থেকেই প্রস্তুতি নিতে

হবে। আপনার প্রয়োজনীয় সকল জিনিপত্র গুছিয়ে রাখুন। ঢাকা টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী দেখে ঠিক করে নিন কোন ট্রেনে ভ্রমন করবেন। আপনার সুবিধা অনুযায়ী যে কোন একটি ট্রেন বেচে নিন। এবার ট্রেন অনুযায়ী আপনে কি ধরনের সিটে ভ্রমন করিবেন তা নির্ধারন করে নিন। ছিট নির্ধারন করা হয়ে গেলে ট্রেনের অগ্রীম টিকি ক্রয় করুন। কারন অগ্রীম টিকিট ক্রয় না করিলে কোন সিট ফাঁকা পাবেন না। জয়পুরহাট ঢাকা ট্রেনের সময়সূচী অনুসারে সকল ট্রেন নিয়মিত চলচল করছে। আপনারা ঘড়ে বসে ট্রেনের টিকিট ক্রয করতে পারবেনঢাকা টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী

আপনার নিরাপদ ভ্রমনের জন্য জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী নিচে ছক আকারে দেওয়া হল। জয়পুরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে যে সকল আন্ত:নগর ট্রেন নিয়মিত চলচল করে তাহল একাতা এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, পঞ্চগড় এক্সপ্রেস এবং নীলসাগর এক্সপ্রেস।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

ঢাকা পৌঁছে

একতা এক্সপ্রেস

নাই

৭০৬

রাত ০১.২৮

সকাল ০৭.৫০

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার

৮০৬

সকাল ০৮.৩২

দুপুর ০২.৫০

কুড়িগ্রাম এক্সপ্রেস

বুধবার

৭৯৮

সকাল ১০.৪০

বিকাল ০৫.১৫

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৮

সকাল ১১.৫৪

সন্ধা ০৬.৫৫

পঞ্চগড় এক্সপ্রেস

নাই

৭৯৪

বিকাল ০৪.১৩

রাত ০৯.৫৫

নীলসাগর এক্সপ্রেস

মঙ্গলবার

৭৬৬

রাত ১০.৪৪

ভোর ০৫.৩০

জয়পুরহাট টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা িইতিমধ্যে দেওয়া হয়েছে। এ খন ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা দেওয়া হবে। আপনার যদি টিকিটের মূল্য তালিকা সম্পর্কে ধারনা না থাকে তাহলে চিন্তার কোন কারন নেই। নিচে ছক আকারে দেওয়া হল। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৪৬৫ টাকা

স্নিগ্ধা

৮৯২ টাকা

এসি বার্থ

১৫৯৯ টাকা

এসি সিট

১০৭০ টাকা

মন্তব্য

জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী সম্পর্কে আপনাদের ধারনা দিতে পেরেছি। আশা কর িআপনারা অনেক উপকৃত হবেন। জয়পুরহাট থেকে ঢাকা রুটে মোট ছয়টি আন্ত:নগর ট্রেন নিয়মিত চলাচল করে। তাহলে দেরি না করে আপনার যাত্রার দিন ঠিক করে নিন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করচি। 



জয়পুরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী মেনে ট্রেন গুলো নিয়মিত চলাচল করছে। তাই আপনার ট্রেনের সময়সূচী অনুসারে যথা সময়ে স্টেশনে হাজির হবেন। সাবধানে  ট্রেনের উঠবেন এবং নামবেন। পকেটমার হইতে সাবধানে থাকবেন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।  ঢাকা টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস ট্রেনের স্টপেজ? 

উত্তর: নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি মোট ১৬ টি স্টেশনে যাত্রা বিরতি দেয় যেমন চিলাহাটি, ডোমার, নীলফামারী, সৈয়দপুর, পার্বতীপুর, ফুলবাড়ী, বিরামপুর, জয়পুরহাট, আক্কেলপুর, সান্তাহার, আহসানগঞ্জ, নাটোর, মুলাধূলী, বঙ্গবন্ধু সেতু পূর্ব, জয়দেবপুর এবং ঢাকা।


প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: নীলসাগর এক্সপ্রেস ৭৬৬ নং ট্রেনটি মঙ্গলবার বন্ধ থাকে এবং নীলসাগর এক্সপ্রেস ৭৬৫ নং ট্রেনটি বুধবার বন্ধ থাকে। অথ্যাৎ সপ্তাহে একদিন বন্ধ থাকে। 


প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস কোড কত? 

উত্তর: ঢাকা টু চিলাহাটি অভিমুখে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটির কোড হল ৭৬৫ নং এবং চিলাহাটি থেকে ঢাকা অভিমুকে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭৬৬ নং।


প্রশ্ন: পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশান? 

উত্তর: পঞ্চগড় এক্সপেস ট্রেন মোট ৯ টি স্টেশনে যাত্রা বিরতি দেয় যেমন পঞ্চগড়, ঠাকুরগাঁও রোড, পীরগঞ্জ, দিনাজপুর, পার্বতীপুর, জয়পুরহাট, সান্তাহার, নাটোর এবং ঢাকা স্টেমন।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন