জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় ট্রেন যাত্রী আপনারা কেমন আছেন? আজকের বিষয় জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী নিয়ে। আপনে যদি ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এস থাকেন তাহলে আপনে সঠিক জায়গাতে এসেছেন। এখানে বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী নিয়ে আপনাদের মাঝে শেয়ার করা হয়। তাই আপনার নিরাপদ ভ্রমনের জন্য এই সাইটে দেওয়া ট্রেন সম্পর্কিত সকল তথ্য সঠিক হবে।

জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী

জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী জানতে হলে দয়া করে মনযোগ সহকারে সকল আর্টিকেলটি পড়ুন। জয়পুরহাট টু বিরামপুর রুটে প্রতিদিন হাজার হাজার যাত্রী  যাওয়া আসা করে। যাত্রীদের কথা চিন্তা করে 

আন্ত:নগর ট্রেন দেওয়া হয়েছে। বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



আপনে যদি জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। এখানে আপনার ট্রেনের সময়সূচী খুব সহজেই পেয়ে যাবেন। সকল যাত্রীগন ট্রেন ভ্রমন করতে পছন্দ করে। আন্ত:নগর ট্রেন বেশী আরামদায়ক হওয়াই বর্তমান যাত্রীগন খুব খুশি।

জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী 

 জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী অনুসারে যে ট্রেন গুলো নিযমিত চলাচল করছে সে গুলো হল দ্রুতযান এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস, রুপসা এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস। আপনে যে কোন একটি ট্রেনে চড়ে ভ্রমন করতে পারেন।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

বিরামপুর পৌঁছে

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩১

সন্ধা ০৬.০৬

সন্ধা ০৬.৫০

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার

৮০৫

রাত ১১.৪১

রাত ১২.১২

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৭

দুপুর ০২.০২

দুপুর ०২.৩৩

বাংলাবান্ধা এক্সপ্রেস

শুক্রবার

৮০৩

রাত ১২.০৬

রাত ১২.৫০

তীতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৩

সকাল ০৯.৩০

সকাল ১০.১০

সীমান্ত এক্সপ্রেস 

সোমবার

৭৪৭

রাত ০৩.৫১

রাত ০৪.২৬

একতা এক্সপ্রেস

নাই

৭০৫

বিকাল ০৪.৪৯

বিকাল ০৫.৩৪

দ্রুতযান এক্সপ্রেস

নাই 

৭৫৭

রাত ০২.০৬

রাত ০২.৪৩

নীলসাগর এক্সপ্রেস

বুধবার

৭৬৫

দুপুর ০১.১১

দুপুর ০১.৪২

জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা না থাকলে নিচের ছক থেকে আতি সহজেই আপনার পছন্দের সিটের ভাড়া সম্পর্কে জানতে পাবেন। ট্রেনের ভাড়ার তালিকা নির্ধারন করা হয় ট্রেনের গুনগত মানের উপর নির্ভর করে। সিট প্লান বা ভাড়া নিচে দেওয়া হল।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন

টাকা

শোভন চেয়ার

৫০ টাকা 

স্নিগ্ধা

১১৫ টাকা

এসি বার্থ

১৫০ টাকা 

এসি সিট

১২৭  টাকা

মন্তব্য

আপনি চাইলেই যে কোন ট্রেনের চড়ে ভ্রমন করতে পারেন। টিকিট সংগ্রহ করার আগে ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা নিতে হবে। জয়পুরহাট টু বিরামপু ট্রেনের সময়সূচী দেখে আপনি কোন ট্রেনে ভ্রমন করিবেন তা ঠিক করে নিন। আন্ত:নগর সব ট্রেন গুলোই আরামদায়ক।



ট্রেনে উঠার আগে আপনার প্রয়োজনীয় মালামাল গুছিয়ে নিবেন এবং সাবধানে রাখবেন। অবশ্যয় অগ্রীম টিকিট ক্রয় করে রাখুন। এখন ট্রেনের টিকিট ক্রয় করা খুব সহজ। ট্রেনে উঠার পর আপনার সিট নাম্বার দেখ আপনার নিটে বসে পরুন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।  বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস বন্ধের দিন 

উত্তর: নীলসগর এক্সপ্রেস ৭৬৫ নং ট্রেনটি বুধবার এবং নীলসগর এক্সপ্রেস ৭৬৬ নং ট্রেনটি মঙ্গলবার বন্ধ থাকে। অথ্যাৎ প্রতি সমপএত একদিন বন্ধ থাকে।


প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস কোড 

উত্তর: চিলাহাটি টু ঢাকা অভিমুখে নীলসগর এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭৬৬ এবং নীলসগর এক্সপ্রেস ঢাকা টু চিলাহাটি অভিমুখে ট্রেনটির কোড হল ৭৬৫.


প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস কোথায় কোথায় থামেন? 

উত্তর: নীলসাগর এক্সপ্রেস ট্রেন যে যে স্টেশনে থামে তা হলো ঢকা, বিমান বন্দর, জয়দেবপুর, বঙ্গবন্ধু সোতু পূর্ব, মুলাধূলি, নাটোর, আহসানগঞ্জ, সান্তাহার, আক্কেলপুর, জয়পুরহাট, বিরামপুর, ফুলবাড়ি, পার্বতীপুর, সৈয়দপুর, নীলফামারী, ডোমার এবং চিলাহাটি।


প্রশ্ন: দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: দ্রুতযান এক্সপ্রেস ট্রেন সপ্তাহে সাতদিন নিয়মিত চলাচল করে। অথ্যাৎ দ্রুতযান এক্সপ্রেস ট্রেন বন্ধ থাকে না।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন