জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আপনে নিশ্চয় জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এই সাইটে এসেছেন? আপনে সঠিক সাইটেই এসেছেন। এখানে জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী এর সঠিক তথ্য প্রকাশ করা হয়।আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে প্রকাশ করি। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সহযোগীতা করার চেষ্ট করছি। 

জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী

জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী অনুসারে আন্ত:নগর ট্রেন গুলি নিয়মিত চলাচল করে। যে সকল যাত্রী গন ট্রেন ভ্রমন করতে 

পছন্দ করেন এবং জয়পুরহাট টু যশোর উদ্দেশ্যে রওনা হবেন আজকের এই পোস্টটি শুধু তাদের জন্য। দয়া করে ধর্য সহকারে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকেন। 



আপনার যদি জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা না থাকে তাহলে চিন্তার কোন কারন নেই। আমরা আপনার নিরাপদ ভ্রমনের জন্য সকল ধরনের তথ্য দিয়ে আপনার পাশেই থাকব। জয়পুরহাট টু যোশর ট্রেনের সময়সূচী নিচে ছক আকারে দেওয়া হল। যশোর টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা

জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী (আন্ত:নগর ট্রেন)

জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের বন্ধেল দিন, ট্রেনের কোড এবং আরও অন্যান্য তথ্য নিযে নিচে আলোচনা করা হল। জয়পুরহাট টু যশোর রুটে মোট তিনটি ট্রেন নিয়মিত চলাচল করছে। এর মধ্যে দুটি আন্ত:নগর ট্রেন যেমন রুপসা এক্সপ্রেস এবং সীমান্ত এক্সপ্রেস। অপরদিকে লোকাল ট্রেনটি হল রকেট এক্সপ্রেস। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

যশোর পৌঁছে

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৮

সকাল ১১.২২

বিকাল ০৫.০৭

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৮

রাত ০৯.২৯

রাত ০২.৫৫

জয়পুরহাট যশোর ট্রেনের সময়সূচী (লোকাল ট্রেন)

জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী অনুসারে মাত্র একটি লোকাল ট্রেন নিয়মিত চলাচল করছে। লোকাল ট্রেনটির নাম হল রকেট মেইল। নিচে রকেট মেইলের সময়সূচী দেওয়া হল। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট পৌঁছে

যশোর পৌঁছে

রকেট মেইল

নাই

২৪

সকাল ১০.৩০

—--------

জয়পুরহাট টু যশোর ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী সম্পর্কে উপরে ধারনা পেয়েছেন। এখন ট্রেনের ভাড়া সম্পর্কে নিচে ছক আকারে দেওয়া হল। আপনার নিরাপদ ভমনের জন্য  ট্রেনের ভাড়া সম্পর্কে ধারনা থাকা একান্ত প্রয়োজন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৩৫৫ টাকা

স্নিগ্ধা

৬৮৫ টাকা

এসি বার্থ

১২২৫ টাকা

এসি সিট

৮১৭ টাকা

মন্তব্য

উপরের আলোচনা থেকে আপনারা অবশ্যয় জয়পুরহাট টু যশোর ট্রেনের সশয়সূচী সম্পর্কে ধারনা পেয়ে গেছন। আশা করি এই পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। ট্রেন সম্পর্কিত আপনাদের কোন প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে ভুলবেন না। আপনার নিরপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সার্বিক সহযোগীতা করব।



জয়পুরহাট টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কিত এই পোস্টটি আপনদের অনেক উপকারে আসবে। মনে রাখবেন ট্রেনের উঠা ও নামার সময় কখনই তাড়াহুড়া করিবেননা। সামান্য ভূলের কারনে বড় দূর্ঘটনা হতে পারে। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। যশোর টু জয়পুরহাট ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: রুপসা এক্সপ্রেস কোথায় কোথায় থামে? 

উত্তর: রুপসা এক্সপ্রেস ট্রেনটি ২৪ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়। যেমন চিলাহাটি, ডোমার, নীলফামারী, সৈয়দপুর, পার্বতীপুর, ফুলবাড়ী, বিরামপুর, জয়পুরহাট, আক্কেলপুর, সান্তাহার, আহসানগঞ্জ, নাটোর, ঈশ্বরদী, পাকশী, ভেড়ামারা, পোড়াদহ, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা, দর্শনা হল্ট, কোটচাঁদপুর, মোবারকগঞ্জ, যশোর, নোয়াপাড়া এবং খূলনা।


প্রশ্ন: রুপসা এক্সপ্রেস বন্ধের দিন? 

উত্তর: রুপসা এক্সপ্রেস ট্রেন প্রতি সপ্তাহে বৃহস্পতিবার বন্ধ থাকে? এছাড়া সপ্তাহে ছয়দিন নিয়মিত চলাচল করে।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি প্রতি সোমবার বন্ধ থাকে। এছাড়া বাঁকী ছয়দিন নিয়মিত চলচল করছে।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনের স্টপেজ? 

উত্তর:  সীমান্ত এক্সপ্রেস ট্রেন ২৩ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়। যেমন খুলনা, দৌলতপুর, নোয়াপাড়া, যশোর, মোবারকগঞ্জ, কোটচাঁচপুর, দরশনা হাল্ট, চূয়াডাঙ্গা, আলমডাঙ্গা, পোড়াদহ, ভেড়ামারা, ঈশ্বরদী, নাটোর, সান্তাহার, আক্কেলপুর, জয়পুরহাট, বিরামপুর, ফুলবাড়ী, পার্বতীপুর, সৈয়দপুর, নীলফামারী, ডোমার এবং চিলাহাটি।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন