ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে আজকে আলোচনা করব। যে সকল যাত্রীগন ঈশ্বরদী টু জংপুরহাট ট্রেনের  সময়সূচী সম্পর্কে যদি জানা না চিন্তার কোন কারন নেই। এই সাইটে ট্রেনের সময়সূচী সম্পর্কে  জানতে পরবেন। আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে আপনাদের মাঝে দেওয়ার চেষ্টা করি। আশা করি আনাদের অনেক উপকারে আসবে।

ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার জন্য যদি এখানে এসে থাকেন তাহলে আপনাকে ধন্যবাদ। আপনে এখানে  সঠিক তথ্য পেয়ে যাবেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী আপনার কাছে প্রকাশ করেছি মাত্র।



খুবই গুরত্বপূর্ণ। তাই আমরা আপনার নিরাপদ ভ্রমনে সঠিক তথ্য দেওয়ার জন্য পরিশ্রম করছি। ট্রেনের সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য পাওয়ার পর অবশ্যয় টিকিট আগে  থেকে বুক

করে রাখবেন। দেরী হয়ে গেলে সিট নাও পেতে পারেন। ঈশ্বরদী  টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা পেতে দয়া করে সম্পূর্ণ আর্ঠিকেলটি পড়ুন।জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে যে সকল আন্ত:নগর ট্রেন নিয়মিত চলচল করে সেই ট্রেন গুলোর নাম হল সীমান্ত এক্সপ্রেস এবং রুপসা এক্সপ্রেস। সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি খুলনা হইতে চিলাহাটি পর্যন্ত চলাচল করে। অপর দিকে  

রুপসা এক্সপ্রেস ট্রেন খুলনা হইতে চিলহাটি পর্যন্ত নিয়মিত চলাচল করে।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

ঈশ্বরদী পৌঁছে

জয়পুরহাট পৌঁছে

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৭

সকাল ১১.২৫

দুপুর ০২.০২

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৭

রাত ০১.২০

রাত ০৩.৫১

ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা

ঈশ্বরদী থেকে জয়পুরহাট পর্যন্ত ট্রেনের ভাড়া সম্পর্খে যদি ধারনা না থাকে তাহলে নিচে দেওয়া ছক থেকে আপনারা জেনে নিতে পারেন। ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে উপরে ধারনা পেয়েছেন। এখন ট্রেনের ভাড়া সম্পর্কে জানতে পারবেন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

১৩৫ টাকা

স্নিগ্ধা

২৫৯ টাকা

এসি বার্থ

৪৬০ টাকা

এসি সিট

৩০৫ টাকা

মন্তব্য

আপনারা নিশ্চয় এতক্ষনে ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা পেয়ে গেছেন? আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। উপরে দেওয়া সিট প্লান ও ভাড়ার তালিকা দেখে আপনার সিট বা টিকিট ক্রয় করুন। এখন মোবাইল দিয়ে ঘড়ে বসে টিকিট ক্রয় করতে পারবেন। জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



ঈশ্বরদী টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে ট্রেন গুলো নিয়মিত চলাচল করে তাই আপনার ট্রেনের সময়সূচী দেখে স্টেশনে আগেই হাজির হবেন। ট্রেন আপনার  জন্য বসে থকবেন না। ট্রেনে উঠা ও নামার সময় সাবধানে থাকবেন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। জয়পুরহাট টু ঈশ্বরদী ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন। 

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: ঈশ্বরদী থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া কত? 

উত্তর: ঈশ্বরদী থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া হল ১৩৫  থেকে ৪৬০ টাকা মাত্র। সিট ভেদে ভাড়ার পরিমান ও আলাদা।  শোভন চেয়ার ১৩৫ টাকা, স্নিগ্ধা ২৫৯ টাকা, এসি সিট ৩০৫ টাকা এবং এসি  বার্থ ৪৬০ টাকা।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ভ্রমন দূরত্ব কত? 

উত্তর: সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ১৯৮৮ সালে ১৪ ই এপ্রিল যাত্রা শুরু করে। খুলনা টু চিলাহাটি পর্যন্ত যাত্রা করে। এই ট্রেনের যাত্রার মোট দূরত্ব ৪৪৬ কিলোমিটার বা ২৭৭ মাইল।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি কতটি স্টেশনে যাত্রা বিরতি দেয়? 

উত্তর: সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি মোট ২৩ টি স্টেশনে যাত্রা বিরতি দেয় যেমন খুলনা, দৌলতপুর, নোয়াপাড়া, যশোর, মোবারকগঞ্জ, কোটচাঁদপুর, দর্শনা, চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, পোড়াদহ, ভোড়ামারা, ইশ্বরদী, নাটোর, সান্তাহার, আক্কেলপুর, জয়পুরহাট, বিরামপুর, ফুলবাড়ী, পার্বতীপুর, সৈয়দপুর, নীলফামারী, ডোমার ও চিলাহাটি।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন