দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনে যদি দিনাজপুর টু জয়পুরহাট  ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসে থাকেন তাহলে আপনাকে স্বাগতম। এই সাইটে ট্রেনের সঠিক সময়সূচী পোস্ট  করা হয়। আপনার যদি দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা না  থাকে চিন্তার কোন কারন নেই। আমরা বাংলাদশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করে থাকি। আপনার নিরাপদ ভ্রমনের কথা চিন্তা করে আমরা আপনার জন্য পরিশ্রম করছি। আপনে যদি দিনাজপুর থেকে জয়পুরহাট ট্রেন যোগে যেতে চান তাহলে দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী আপনার জন্য অত্যান্ত গুরত্বপূর্ণ।

দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

হাজার হাজার যাত্রী প্রতিদিন নিয়মিত ট্রেন যোগে ভ্রমন করে থাকে। তাই সরকার যাত্রীদের কথা চিন্তা করে এই রুটে আন্ত:নগর ট্রেন দিয়েছে। দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের

সশয়সূচী অনুসারে ট্রেন গুলো চলে। দিনাজপুর থেকে জয়পুরহাট এর দূরত্ব মাত্র ৮৭.৭ কিলোমিটার। আন্ত;নগর ট্রেন খুব দ্রত চলে তাই সময়ও খুব কম  লাগবে। দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল।


দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী 

দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে যে ট্রেনগুলো নিয়মিত চলচল করে তা হল বাংলাবান্ধা এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, পঞ্চগড় এক্সপ্রেস এবং একতা এক্সপ্রেস। নিচে ট্রেনের কোড, ট্রেনের বন্ধের দিন এবং আরও অন্যান্য তথ্য দিয়ে ছক আকারে দেওয়া হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

দিনাজপুর পৌঁছে

জয়পুরহাট পৌঁছে

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার

৮০৪

সকাল ১১.০৬

দুপুর ০১.৪০

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৮

সকাল ০৯.১৫

সকাল ১১.৫৪

পঞ্চগড় এক্সপ্রেস

নাই

৭৯৪

দুপুর ০২.১৩

বিকাল ০৪.১৩

একতা এক্সপ্রেস

নাই

৭০৬

রাত ১১.০৫

রাত ০১.২৮

দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের  ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

আপনে যদি দিনাজপুর থেকে জয়পুরহাট ট্রেন যোগে যেতে চান তাহলে আপনাকে ট্রেনের ভাড়া সম্পর্কে জানতে হবে। উপরে জেনেছেন দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী এখন জানবেন ভাড়ার তালিকা বা সিট প্লান সম্পর্কে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

১১০ টাকা

স্নিগ্ধা

২১৩ টাকা 

এসি বার্থ

৩৮০ টাকা

এসি সিট

২৫৩ টাকা 

মন্তব্য

কেউ শখ করে ট্রেন ভ্রমন করে আবার কেউ নিজের প্রয়োজনে ট্রেন  ভ্রমন করে। ট্রেন ভ্রমন করতে চাইলে আগে ট্রেনের টিকিট ক্রয় করে নিতে হয়। ট্রেনে আপনার টিকিট চেক করার জন্য টিটিই রয়েছে। বিনা টিকিটে ট্রেন ভ্রমন আইনত দন্ডনীয় অপরাধ। তাই সাবধান কখনই বিনা টিকিটে ট্রেন ভ্রমন করিবেন না। দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা থেকে আপনার ট্রেনের সময়সূচী এবং সিট ভাড়া দেখে নিন।



দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আপনারা কমেন্ট বক্সে জানাতে পারেন। অপরিচিত লোকের দেওয়া খাবার খাবেন না। সন্ধেহ যাত্রীদের কাছ তেকে দূরে থাকুন। উপরে দেওয়া দিনাজপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী আপনাদের অনেক উপকারে আসবে। আপনার যাত্রা শূভ ও নিরাপদ হউক ধন্যবাদ।

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ৮০৪ নং ট্রেনটি প্রতি সপ্তাহে শনিবার বন্ধ থাকে এবং বাংলাবান্ধা এক্সপ্রেস ৮০৩ নং ট্রেনটি প্রতি সপ্তাহে শুক্রবার বন্ধ থাকে।


প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন পঞ্চগড় স্টেশনে কয়টায় ছাড়ে? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ৮০৪ নং ট্রেনটি পঞ্চগড় স্টেশনে সকাল ০৯.০০ টায় ছাড়ে। বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের শোভন চেয়ার, স্নিগ্ধা এবং এসি কেবিন রয়েছে। বাংলাবান্ধা এক্সপ্রেস ২০২০ সালে প্রথম যাত্রা শুরু করে।


প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের দিনাজপুর থেকে জয়পুরহাট ভাড়া কত? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস দিনাজপুর থেকে জয়পুরহাট ভাড়া হল শোভন চেয়ার এর ভাড়া ১১০ টাকা এভং এসি সিটের ভাড়া ২৫৩ টাকা


প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন রাজশাহীতে কয়টায় ছাড়ে? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ৮০৩ নং ট্রেনটি রাজশাহীতে রাত ০৯.০০ টায় ছাড়ে। রাজশাহী থেকে বাংলাবান্ধা এক্সপ্রেস ৮০৩  নং ট্রেন পঞ্চগড় স্টেশনে পৌঁছাতে সময় লাগে প্রায় সাত ঘন্টা ত্রিশ মিনিট।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন