ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনাকে স্বাগতম। আপনে যদি ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্যে। আপনার জন্য এই পোস্টটি খুবই গুরত্বপূর্ণ। আপনার নিরাপদ ভ্রমনের জন্য এখানে দেওয়া সকল তথ্য গুরত্বপূর্ণ। ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসারে কখন ভ্রমন করিবেন তা ঠিক করে নিন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করছি।

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়। তাই আশা করছি এখানে সকল তথ্য সঠিক হবে। প্রতিদিন হাজার হাজার যাত্রী ঢাকা টু জয়পুরহাট রুটে

ভ্রমন করে। যে সকল যাত্রীগন নিয়মিত ট্রেন ভ্রমন করেন তারা কখনই অন্য যানবাহনে যাত্রা করিবে না। ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী মেনে সকল আন্ত:নগর ট্রেন নিয়মিত চলচল করে। তাই আপনারা যথা সময়ে স্টেশনে উপন্থিত হবেন।



ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী দেখে আপনারা মনস্থির করে নিন যে কোন ট্রেনে ভ্রমন করিলে আপনার সবিদা হবে। আপনার যদি ট্রেনের সময়সূচী মনে না থাকে তাহলে কোন সমস্য নেই এই সাইটে সকল ধরনের ট্রেনের সময়সূচী পেয়ে যাবেন। নিচে ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী দেওয়া হল। জয়পুরহাট টু ঢাকা ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা।

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী 

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুযায়ী মোট ছয়টি আন্ত:নগর ট্রেন নিয়মিত চলচল করে। ট্রেন গুলো হল নীলসাগর এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস এবং পঞ্চগড় একাসপ্রেস। নিচে ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ছক আকারে দেওয়া হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

ঢাকা ছাড়ে

জয়পুরহাট পৌঁছে

একতা এক্সপ্রেস

নাই

৭০৫

সকাল ১০.১৫

বিকাল ০৪.৪৯

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার

৮০৫

বিকাল ০৫.০০

রাত ১১.৪১

কুড়িগ্রাম এক্সপ্রেস

বুধবার

৭৯৭

রাত ০৮.৪৫

রাত ০২.৫২

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৭

রাত ০৮.০০

রাত ০২.০৬

পঞ্চগড় এক্সপ্রেস

নাই

৭৯৩

রাত ১১.৩০

ভোর ০৫.১৬

নীলসাগর এক্সপ্রেস

মঙ্গলবার

৭৬৫

সকাল ০৬.৪৫

দুপুর ০১.১১

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী দেখে মুখস্থ করে নিন। তারপর ট্রেনের ভাড়া সম্পর্কে ধারনা নিবেন। ট্রেনের ভাড়া সম্পর্কে কোন ধারনা না থাকলে নিচের ছক থেকে জেনে নিতে পারেন। আশা করি আপনাদের সঠিক তথ্য দিতে পারব। ট্রেনের ভাড়া নির্ধারিত হয় ট্রেনের সিটের ধরনের উপর নির্ভর করে। সিটের ধরন যত উন্নত হবে ভাড়াও তত বৃদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৪৬৫ টাকা

স্নিগ্ধা

৮৯২ টাকা

এসি বার্থ

১৫৯৯ টাকা

এসি সিট

১০৭০ টাকা

মন্তব্য

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা দেখে আপনার যাত্রার দিন নির্ধারন করে ফেলুন। শুধু তাই নয় উপরে দেওয়া সিট প্লান দেখে অগ্রীম টিকিট কিটে  ফেলুন। আপনে যেহুত দূরে যাত্রা কবেন সেহুত আগে টিকিট বুকিং দেওয়া ভালো তাছাড়া পরে টিকিট বুকি দিলে আপনে সিট নাও পেতে পারেন। তাই ঘড়ে বসে অগ্রীম টিকিট বুকিং দেওয়াই ভালো। জয়পুরহাট টু ঢাকা ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা।



সময় কাহার জন্য অপেক্ষা করেনা ঠিক  তেমনি প্রেন কাহর জন্য অপেক্ষা করিবে না। আপনার ট্রেনটি যে সময়ে স্টেশনে আসিবে তার কিছু আগে স্টেশনে পৌঁছাবেন। আপনার মালপত্র আগে থেকে গুছিয়ে নিবেন। পরিবার সহ ভ্রমন করেল সবসময় মাথায় রাখিবেন যে সকল সিট পাশাপাশি থাকে। 

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: কুড়িগ্রাম এক্সপ্রেস কোন কোন স্টেশনে থামে? 

উত্তর: কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ১১ টি স্টেশনে থামে যেমন ঢাকা, বিমান বন্দর, নাটোর, মধ্যনগর, সান্তাহার, জয়পুরহাট, পার্বতীপুর, বদরগঞ্জ, রংপুর, কাউনিয়া এবং কুড়িগ্রাম।


প্রশ্ন: কুড়িগ্রাম এক্সপ্রেস সান্তাহিক বন্ধ? 

উত্তর: কুড়িগ্রাম এক্সপ্রেস ৭৯৭ নং ট্রেনটি বুধবার বন্ধ  থাকে এবং কুড়িগ্রাম এক্সপ্রেস ৭৯৮ নং ট্রেনটি সপ্তাহে বুধবার বন্ধ থাকে।


প্রশ্ন: কুড়িগ্রাম এক্সপ্রেস কোড কত? 

উত্তর: কুড়িগ্রাম এক্সপ্রেস কুড়িগ্রাম থেকে ঢাকা রুটে ট্রেনটির কোড হল ৭৯৮ নং এবং কুড়িগ্রাম এক্সপ্রেস ঢাকা টু কুড়িগ্রাম রুটে ট্রেনটির কোড হল ৭৯৭ নং।


প্রশ্ন: চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের কোড কত? 

উত্তর: ঢাকা টু চিলাহাটি রুটে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটির কোড হল ৮০৫ নং এবং চিলাহাটি টু ঢাকা রুটে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের কোড হল ৮০৬ নং।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন