বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আজকের বিষয় বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা নিয়ে। আপনে যদি বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সমযসূচী জানার জন্য এখানে এস থাকেন তাহলে সঠিক সাইটে এসছেন। বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়। আপনে নিশ্চিন্তে নিচে দেওয়া ট্রেনের সময়সূচী বিশ্বাস করতে পারেন। আশা করি আপনারা সঠিক তথ্য পেয়ে যাবেন।

বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী দেখে আপনার ট্রেনের যাত্রা ঠিক করে নিন। ট্রেনের সময়সূচী জানা না থাকলে আপনার নিরাপদ ভ্রমনে সমস্যা হতে পারে। প্রয়োজনে আপনারা ট্রেনের সময়সূচী মুখস্থ 

করে রাখতে পারেন। আমরা আপনাকে সঠিক কথ্য দিয়ে সহায়তা করার চেষ্টা করব। জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



ভ্রমনের দিক থেকে বাংলাদেশে একম্ত্র বাহন হল ট্রেন। কারন ট্রেন হল নিরাপদ এবং আরামদায়ক। তাই সকল যাত্রী ট্রেনে ভ্রমন করতে পছন্দ করে। আপনে যদি বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানার জন্য এখানে এস থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। 

বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

বিরাপপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানতে দয়াকরে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন। বিরামপুর থেকৈ জয়পুরহাট যে ট্রেন গুলো নিয়মিত চলচল করে তা তা হল দ্রুতযান এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস, রুপসা এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস। নিচে বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী দেওয়া হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

বিরামপুর পৌঁছে

জয়পুরহাট পৌঁছে

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩২

সকাল ০৭.২৭

সকাল ০৮.০৮

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার

৮০৬

সকাল ০৮.০১

সকাল ০৮.৩২

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৮

সকাল ১০৫০

সকাল ১১.২২

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার

৮০৪

দুপুর ১২.৫২

দুপুর ০১৪০

তীতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৪

সন্ধা ০৫.২২

সন্ধা ०৬.১২

সীমান্ত এক্সপ্রেস 

সোমবার

৭৪৮

রাত ০৮.৫৭

রাত ੦৯.২৯

একতা এক্সপ্রেস

নাই

৭০৬

রাত ১২.৪৫

রাত ০১.২৮

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৮

সকাল ১১.১৮

সকাল ১১.৫৪

নীলসাগর এক্সপ্রেস

মঙ্গলপুর

৭৬৬

রাত ১০.১২

রাত ১০.৪৪

বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের টিকিটের মূল্য তালিকা

বিরামপুর টু জয়পুরহাট  ট্রেনের সময়সূচী অনুসারে যে ট্রেন গুলো চলছে তাদের টিকিটের মূল্য তালিকা নিচে দেওয়া হল। টিকিটের মূল্য সম্পর্কে ধারনা না থাকে তাহলে কোন টেনশন নাই। এখানেই সিট প্লান সহ ভাড়ার তারিকা পেয়ে যাবেন। সরকার ভ্যাট সহ টিকিটের মূল্য নির্ধারন করেছেন। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন

টাকা

শোভন চেয়ার

৫০ টাকা 

স্নিগ্ধা

১১৫ টাকা

এসি বার্থ

১৫০ টাকা 

এসি সিট

১২৭  টাকা

মন্তব্য

বিরামপুর টু জয়পুরহাট দূরত্ব কম হওয়াই খুব তারাতাড়ি গন্তব্য স্থলে পৌঁছা যায়। তাই সিটের কোন প্রয়োজন হয় না। যদি অগ্রীম টিকি ক্রয়  করে রাখতে পারেন তাহলে সিট পাবেন অনথায় পাবেন না। কারন আগে থেকেই সিট বুকিং হয়ে যায। 



বিরামপুর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী মেনেই আন্ত:নগর ট্রেন চলাচল করে। তাই নির্ধারিত সময় থেকে কিছু সময় আগে স্টেশনে উপস্থিত হবে। ট্রেন কারও জন্য অপেক্ষা করে না। অপরিচত লোকের দেওয়া খাবার বা কোন জিনিস নিবেন না। এতে আপনার ক্ষতি হতে পারে। তাড়াহুড়া করে কখনই ট্রেনে উঠা বা নামা যাবে না। আপনার যাত্রা শুভ ও সুন্দর হউক ধন্যবাদ। জয়পুরহাট টু বিরামপুর ট্রেনের 🔍 সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহে সোমবার বন্ধ থাকে। অথ্যাৎ সপ্তাহে ছয়দিন নিয়মিত চলাচল করছে।


প্রশ্ন: দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: দ্রুতযান এক্সপ্রেস ট্রেন সপ্তাহে সাতদিন চলাচল করছে। এই ট্রেন বিরতিহীন ভাবে প্রতিদিন নিয়মিত চলাচল করে।


প্রশ্ন: নীলসাগর এক্সপ্রেস বন্ধের দিন? 

উত্তর: নীলসাগর এক্সপ্রেস ৭৬৫ নং ট্রেনটি প্রতি বুধবার বন্ধ থাকে এবং নীলসাগর এক্সপ্রেস ৭৬৬ নং ট্রেনটি প্রতি মঙ্গলবার বন্ধ থাকে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন