যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

বরাবরের মত আজকে হাজির হলাম যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী নিয়ে। প্রিয ট্রেন যাত্রী আপনারা কেমন আছেন? যে সকল যাত্রগন ট্রেন ভ্রমন করতে পছন্দ করেন এবং যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসছেন তাদেরকে অসংখ্র ধন্যবাদ। আপনাদেরকে সীঠক তথ্য দেওয়া চেষ্টা করব। বাংলাদেশ রেলওয়ে থেকে সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়। আশা করি আপনারা উপকৃত হবেন।

যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

আপনার যদি যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানা না থাকে তাহলে চিন্তার কোন কারন নেই। আমরা আপনাকে সকল তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করব। অথবা যে কোন সময় এই সাইটে প্রবেশ করে 

ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে পাবেন। 



যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানতে দয়া করে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন। বাংলাদেশের বেশির ভাগ মানুষ ট্রেন ভ্রমন করতে পছন্দ করে। ট্রেনে যাত্রা করলে সময় এবং অর্থ দুটই বাঁচে। বর্তমানে আন্ত:নগর ট্রেন উন্নত হওয়াই খুব আরাম আয়েশে ট্রেন ভ্রমন করা যায়। জয়পুরহাট টু যশোর ট্রেনের 🔍 সময়সমূচী ও ভাড়ার তালিকা।

যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী

যশোর টু জয়পুরহাট ট্রেনের সশয়সূচী মেনে যে সকল ট্রেন নিয়মিত চলাচল করে তা হল রুপসা এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস এবং রকেট মেইল। এই ট্রেন গুলোর কোড, ট্রেনের বন্ধের দিন এবং আরও অন্যান্য তথ্য নিচে আলোচনা করা হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

যশোর পৌঁছে

জয়পুরহাট পৌঁছে

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৭

সকাল ০৮.১৯

দুপুর ০২.০২

সীমান্ত এক্সপ্রেস

সোমবার

৭৪৭

রাত ১০.২২

রাত ৩.৫১

রকটে মেইল

নাই

২৩



যশোর টু জয়পুরহাট ট্রেনের ভাড়ার তালিকা

যষোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে উপরের  ছক থকে জেনে গেছেন। এখন জানতে পারবেন ট্রেনের ভাড়া সম্পর্কে। ট্রেন ভ্রমন করতে চাইলে ট্রেনের ভাড়া সম্পর্কে অবশ্যয় জানতে হবে। সরকার ট্রেনের ভাড়া নির্ধারন করে ট্রেনের সিটের ধরনের উপর  নির্ভর করে। সিটের ধরন যত উন্নত হবে ততই ভাড়া বৃদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৩৫৫ টাকা

স্নিগ্ধা

৬৮৫ টাকা

এসি বার্থ

১২২৫ টাকা

এসি সিট

৮১৭ টাকা

মন্তব্য

যশোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্খে কোন কিছূু জানার থাকলে অবশ্যয় কমেন্টে লিকতে পারেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করছি। আশা করি এই পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। জয়পুরহাট টু যশোর ট্রেনের 🔍 সময়সমূচী ও ভাড়ার তালিকা।



ট্রেনের নির্দিষ্ট সময় থেকে অন্তত দশ থেকে পনের মিনিট আগে স্টেশনে পৌঁছাবেন। ট্রেন কাহারও জন্য অপেক্ষা করে না। ট্রেনে উঠা ও নামার সময় কখনই তাড়াহুড়া করবেন না। সাবধানে ট্রেনে উঠবেন এবং নামবেন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: ট্রেনের টিকিট কিভাবে কাটতে হয়? 

উত্তর: ট্রেনের টিকিট কাটা  এখন খুব সহজ। ঘড়ে বসে যে কোন সময় ট্রেনের টিকিট কাটা যায়। আপনারা সরাসরি স্টেশনে গিয়েও টিকিট ক্রয় করতে পাবেন।


পশ্ন: যশোর টু জয়পুরহাট ট্রেনের ভাড়া কত? 

উত্তর: যশোর টু জয়পুরহাট ট্রেনের ভাড়া হল ৩৫৫ টাক থেকে ১২২৫ টাকা পর্যন্ত হয়ে থাকে। শোভন চেয়ার ৩৫৫ টাকা, স্নিগ্ধা ৬৮৫ টাকা, এসি সিট ৮১৭ টাক এবং এসি বার্থ ১২২৫ টাকা।


প্রশ্ন: সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ভাড়া কত? 

উত্তর: যশোর টু জয়পুরহাট সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ভাড়া হল ৩৫৫ টাকা থেকে ১২২৫ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন