রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

রাজশাহী  থেকে আক্কেলপুর ট্রেনে যেতে চাচ্ছেন? তাহলে রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী আপনার জন্য পোস্ট করা হয়াছে। দয়া করে ধর্যসহকারে পড়তে থাকেন। চিন্তার কোন কারন নেই আমরা বাংলাদেশ রেলওয়ে থেকে প্রকাশিত সঠিক তথ্য নিয়ে আপনাদের মাঝে দেওয়ার চেষ্টা করছি। রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী দেখে আপনার ট্রেনের সময়সূচী জেনে  নিন। 

রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী

সরকার যাত্রীদের কথা চিন্তা করে রাজশাহী টু আক্কেলপুর রুটে তিনটি আন্ত;নগর ট্রেন এবং একটি মেইল ট্রেন দিয়েছেন। কারন প্রতিদিন হাজার হাজার যাত্রী যাতায়াত করে । রাজশাহী

টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী মেনে  ট্রেন গুলো নিয়মিত চলাচল করছে। আমরা আপনাকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করছি।



আপনে কি ট্রেন ভ্রমন করতে পছন্দ করেন? আপনে কত দিন  থেকে ট্রেন ভ্রমন করেন? আপনে হয়তবা নিজের প্রয়োজনে রাজশাহী টু আক্কেলপুর যেতে চাচ্ছেন। তাই রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী আপনার জন্য একান্ত প্রয়োজন। নিচের ছক থেকে আপনার পছন্দের ট্রেনের সময়সূচী জেনে নিন। আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন

রাজশাজী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী

আপনদের সুবিধার জন্য নিচে ছক আকারে ট্রেনের সময়সূচী দেওয়া হল। রাজশাজী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী অনুসারে যে ট্রেন গুলো চলে তাদের বিবরন সহ আলোচনা করা হল।

ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

রাজশাহী ছাড়ে

আক্কেলপুর পৌঁছে

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩১

বিকাল ০৩.০০

বিকাল ০৫.৫০

বাংলাবান্ধা এক্সপ্রেস

শুক্রবার

৮০৩

রাত ০৯.০০

রাত ১১.৫০

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৩

সকাল ০৬.২০

সকাল ০৯.১০

উত্তরা মেইল

নাই 

৩১

দুপুর ০১.১৫

-

রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের ভাড়ার তালিকা

রাজশাহী টু আক্কেরপুর ট্রেনের ভাড়া সম্পর্কে ধারনা না থাকে তাহেল নিচের ছকে দেওয়া ট্রেনের ভাড়া থেকে জেনে নিতে পারেন। রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী সম্পর্কে ইতিমধ্যে ধারনা পেয়ে গেছেন। ট্রেনের ভাড়া নির্ধারন হয়ে থাকে ট্রেনের সিটের ধরনের উপর নির্ভর করে। সিটের ধরন যত উন্নত হবে ট্রেনের ভাড়ও তত বৃদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

উত্তরা মেইলের ভাড়া 

টাকা

শোভন চেয়ার

১৪৫  টাকা 


মন্তব্য

 রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে তথ্য দিতে পেরে নিজেকে খুব ভালো লাগছে। আশা করি এজকের পোস্ট থেকে আপনারা উপকৃত হবেন। দয়া করে অগ্রীম টিকিট ক্রয় করে রাখুন কারন পরে টিকিট কাটলে আপনে সিট নাও পেতে পারেন। অগ্রমী টিকিট কাটার জন্য ঘরে বসে অনলােইনে টিকিট কাটা যায়।



রাজশাহী টু আক্কেলপুর ট্রেনে ভ্রমন করে আপনার  কেমন লাগল তা জানাতে ভুলবেন না। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সঠিক তথ্য দিয়ে আপনাদের পাশে থকব। আপনার যাত্রা নিরাপদ ও আনন্দময় হউক ধন্যবাদ। আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন হল ৮০৩ নং বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার বন্ধ থাকে এবং ৮০৪ নং বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি শনিবার বন্ধ থাকে।


প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের স্টেপেজ? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন যে যে স্টেমনে যাত্রা বিরতি দেয় তা হল রাজশাহী, আব্দুলপুর জংশন, নাটোর , মাধনগর, আহসানগঞ্জ, সান্তাহার জংশন, আক্কেলপুর, জয়পুরহাট, পাঁচবিবি, বিরামপুর, ফুলবাড়ী, পার্বতীপুর, চিরিরবন্দর, দিনাজপুর, সেতাবগঞ্জ, পীরগঞ্জ, ঠাকুরগাঁও রোড, রুহিয়া, কিসমত এবং পঞ্চগড়।


প্রশ্ন: তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি কতটি স্টেশমনে যাত্রা বিরতি দেয়? 

উত্তর: তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি মোট ১৬ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন