রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় যাত্রী আপনাকে স্বাগতম। আপনে নিশ্চয রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী অনুসন্ধান করার জন্য এখানে এসছেন? তা হলে আপনে সঠিক সাইটে এসছেন। এখানে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী সহ আরও সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। আপনে কি নিয়মিত ট্রেন ভ্রমন করেন? আপনে যদি নতুন হয়ে থাকেন বা ট্রেনের সময়সূচী সম্পর্কে জানা না থাকে তাহলে এই পোস্টটি আপনার  জন্য। দয়া করে মনোযোগ সহকারে সম্পুর্ণ আর্টিকেলটি পড়ুন।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী মেনে সবগুলো আন্ত:নগর ট্রেন নিয়মতি চলাচল করে। তাই ট্রেনের  সময়সূচী  জেনে নির্দিষ্ট সময়ে স্টেশনে উপস্থিত হবেন। আপনার জন্য

ট্রেনের সময়সূচী জেনে থাকা একান্ত প্রয়োজন।  রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য না পান তা হলে আপনার নিরাপদ ভ্রমনের জন্য বাধা হয়ে দ্বাারাবে। তাই চিন্তা না করে এখানে দেওয়া ট্রেনের সময়সূচী আপনে মুখস্থ করে রাখতে পারেন।



নিরাপদ  ভ্রমনের কতা চিন্তা করে মানুষ ট্রেনকে বেশী পছন্দ করে। তাই আপনেও নিরাপদ ভ্রমনের কথা চিন্তা করে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী জেনে নিয়ে আপনার যাত্রার দিন ঠিক করে নিন। নিচের ছক থেকে রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সমযসূচী সম্পর্কে তথ্য জেনে নিন। আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী জানতে 🔍ইন্টার করুন।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী 

রাজশাহী টু আব্দুলপুর রুটে মোট নয়টি আন্ত:নগর ট্রেন নিয়মিত চলাচল করছে। ট্রেন গুলো হল সাগরদারি এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, পদ্ম এক্সপ্রেস, ঢালারচর এক্সপ্রেস, রাজশাহী কমিউটার, বাংলাবান্ধা এক্সপ্রেস, ধুমকেতু এক্সপ্রেস। রাজশাহী স্টেমন থেকে যে কোন একটি ট্রেনে চড়ে আপনারা নিরাপদ  ভ্রমন করতে পারবেন।

নিচে থেকে আপনারা আপনার ট্রেনের সময়সূচী খুঁজে নিন।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

রাজশাহী ছাড়ে

আব্দুলপুর পৌঁছে

পদ্মা এক্সপ্রেস

মঙ্গলবার

৭৬০

বিকাল ০৪.০০

বিকাল ০৪.৪৬

রাজশাহী কমিউটার

সোমবার

৫৮

সন্ধা ০৬.২০ পৌঁছে

সন্ধা ০৭.৩২

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩১

বিকাল ०৩.০০

বিকাল ০৩.৪০

ধুমকেতু এক্সপ্রেস

বুধবার

৭৭০

রাত ১১.২০

রাত ১২.০৫

বাংলাবান্ধা এক্সপ্রেস

শুক্রবার

৮০৩

রাত ০৯.০০

রাত ০৯.৪৫

সিল্কসিটি  এক্সপ্রেস

রবিবার

৭৫৪

সকাল ০৭.৪০

সকাল ০৮.২০

তিতুমীর  এক্সপ্রেস

বুধবার 

৭৩৩

সকাল ০৬.২০

সকাল ০৭.০০

সাগরদারি এক্সপ্রেস

সোমবার

৭৬২

সকাল ০৬ ০০

সকাল ০৬ ৪০

ঢালারচর এক্সপ্রেস

মঙ্গলবার

৭৮०

বিকাল ০৪.৪৫

সন্ধা ০৬.০২

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

আপনে যদি রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের  ভাড়া সম্পর্কে জানতে চান তাহলে নিচের ছক থেকে আপনার সিটের ভাড়া জেনে নিসন।ট্রেনের  ভাড়া নির্ধারন করে থকে সাধারণত সিটের ধরনের উর নির্ভর করে। কারন সিট যত  ভালো হবে ভাড়াও তত বৃদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন

৪৫ টাকা

শোভন চেয়ার

৫০ টাকা 

স্নিগ্ধা

১১৫ টাকা

এসি বার্থ

১৭৩ টাকা 

এসি সিট

১২৭ টাকা

মন্তব্য

উপরের পোস্ট  থেকে রাজশাহী টু আব্দুলপুর  ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে সাধারন ধারনা পেয়ে গেছেন। আশা করি এই পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। রাজশাহী টু আব্দুলপুর রুটে যে সকল আন্ত:নগর ট্রেন চলাচল করছে তাদের মধ্যে যে কোন একটি ট্রেনে চড়ে আপনার গন্তব্যস্থলে পৌঁছাতে পারবেন।



রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী সময়সূচী অনুসারে আপনার ট্রেনের সময়সূচী জেনে নিয়ে স্টেশনে সময়মত উপস্থিত হবে। অবশ্যয় মরে রাখবেন বিনা টিকিটে ট্রেন  ভ্রম করা আইনত দন্ডনীয় অরাধ। তাই নিজ দায়িত্বে আপনার টিকিট  ক্রয় করিবেন। কখনই কালোবাজারি থেকে টিকিট ক্রয় করিবেন না। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী জানতে 🔍ইন্টার করুন।

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর 

প্রশ্ন: ঢালারচর এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: ঢালারচর এক্সপ্রেস  ট্রেনটি ৭৮० নং ট্রেনটি সপ্তাহে প্রতি মঙ্গলবার বন্ধ থাকে। এবং ঢালারচর এক্সপ্রেস  ট্রেনটি ৭৭৯ নং ট্রেনটি প্রতি মঙ্গলবার বন্ধ থাকে।


প্রশ্ন: সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের কোড  নং কত? 

উত্তর: সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের কোড হল যথাক্রমে ৭৫৩ এবং ৭৫৪.


প্রশ্ন: পদ্ম এক্সপ্রেস  ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: পদ্ম এক্সপ্রেস প্রতি সপ্তাহে মঙ্গলবার বন্ধ থাকে। 


প্রশ্ন: রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়া কত? 

উত্তর:  রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের ভাড়া হল যথাক্রমে শোভন চেয়ার ৫০ টাকা, শোভন ৪৫ টাকা, স্নিগ্ধা ১১৫ টাকা, এসি বার্থ ১৭৩ টাকা এবং এসি সিট ১২৭ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন