নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী জানতে হলে এখানে পোস্ট করা সকল আর্টিকেল সম্পূর্ণরুপে পড়তে হবে।  নাটোর থেকে আব্দুলপুর রুটে প্রতিদিন অনেক যাত্রী চলাচল করে। আপনে যদি নাটোর থেকে আব্দলপুর  ট্রেনে ভ্রমন করতে চান তাহলে আপনাকে নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী জানতে হবে।

নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী

বাংলাদেশ রেলওয়ে থেকে প্রকাশিত নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী নিয়ে এখানে প্রকাশ করা হয়। আশা করি এখানে সঠিক তথ্য পেয়ে যাবেন। শুধু ট্রেনের সময়সূচী জানলে

হবে না এর  সাথে অন্যান্য তথ্যও জানতে হবে। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করছি। আব্দুলপুর টু নাটোর ট্রেনের 🔍সময়সূচী এখানেই পাবেন।



আপনে যদি নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী অনুসারে ট্রেন ভ্রমন করতে চান তাহলে যে কোন একটি ট্রেন আপনাকে বেছে নিতে হবে। আপনে যে ট্রেন ভ্রমন করতে চান সেই ট্রেনের সময়সূচী নিচের ছক  থেকে দেখে নিন। এর পর আপনে কোন সিটে ভ্রমন করিবেন সেই সিটের টিকিট  মূল্য দেখে ক্রয় ক্রয় করে নিবেন। নিচে নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী দেওয়া হল।

নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী 

আপনে যদি নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চান তাহলে নিচের দেওয়া ছক থেকে দেখে নিতে পারেন। নাটোর থেকে আব্দুলপুর যে সকল ট্রেন নিয়মিত চলচল করছে সে গুলো হল বরেন্দ্র এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস। ট্রেনের সময়সূচী সহ ট্রেনের বন্ধের দিন ও ট্রেনের কোড সহ সকল ধরনের আপডেট খবর দেওয়া হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

নাটোর পৌঁছে

আব্দুলপুর পৌঁছে

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৪

সন্ধা ০৭.৫০

রাত ০৮.১০

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩২

সকাল ০৯.৩৬

সকাল ০৯.৫৫

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার

৮০৪

বিকাল ০৩.৩৮

বিকাল ০৪.০০

নাটোর টু আব্দুলপুর ট্রেনের  ভাড়ার তালিকা

ট্রেন যাত্রীদের অবশ্যয় ভাড়া সম্পর্কে নলেজ থাকতে হবে। আপনার গন্তব্য স্থলের ভাড়া কত হবে তা নিচের ছক থেকে জেনে নিতে পারেন। নাটোর টু  আব্দুলপুর ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের ভাড়া নিচে থেকে দেখে নিন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৫০ টাকা

স্নিগ্ধা

টাকা

এসি সিট 

টাকা

এসি বার্থ

টাকা

মন্তব্য

আশা করি নাটোর টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী আপনাদের অনেক উপকারে আসবে। বর্তমানে বাংলাদেশের ট্রেন উন্নত হওয়ােই ট্রেনের সিট আরামদায়ক। তাই  বেশির ভাগ মানুষ ট্রেন ভ্রমন করতে পছন্দ করে। আপনাদের নিরাপদ ভ্রমনের জন্য সঠিক তথ্য নিয়ে এখানে আলোচনা করা হয়াছে।

ট্রেনে উঠে আপনার সিটে গিয়ে বসে পড়ুন। কখনই তাড়া হুড়া করিবেন না। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক। আব্দুলপুর টু নাটোর ট্রেনের 🔍সময়সূচী এখানেই পাবেন।


আরও পড়ুন

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: কি ভাবে অনলাইনে টিকিট কাটতে হয়? 

উত্তের: অনলাইনে টিকিট কাটতে হলে প্রথমে তাদের নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে নিজের এনআইডি দিয়ে প্রথমে একটি একাউন্ট খুলতে হবে তারপর আপনে টিকিট কাটতে পারবেন।


প্রশ্ন: কত দিন আগে অগ্রীম টিকিট কাটা যায়? 

উত্তর: বাংলাদেশের রেলওয়ে নিয়ম অনুসারে অগ্রীম টিকিট দশ দিন আগে থেকে ক্রয় যাবে। তােই ঘড়ে বসে অনায়েসে আপনারা টিকিট সংগ্রহ করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন