জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

 প্রিয় যাত্রী আপনাকে স্বাগতম। আপনে নিশ্চয় জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী অনুসন্ধান করতে এখানে এসেছেন? চিন্তার কোন কারন নেই এই ওয়েবসাইটে সকল ধরনের তথ্য পেয়ে যাবেন। নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে সকল ধরনের তথ্য দিয়ে সহয়োগীতা করার চেষ্টা করব।। জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী অনুসারে যে সকল ট্রেন চলচল করছে তা সব গুলোর তথ্য দদেওয়ার চেষ্টা করব।

জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী

আমরা সকলেই চাই নিরাপদে ভ্রমন করতে। নিরাপদ ভ্রমনের দিক থেকে চিন্তা করে আমরা ট্রেন ভ্রমন করতে বেশী পছন্দ করি। জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী জেনে রাখা ভাল। ট্রেনের সময়সূচী জানা না থাকলে যাত্রীরা অনেক অসুবিধার মধ্যে পড়বে। তাই

জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সঠিক ভাবে দেওয়ার চেষ্টা করব। 

নাটোর টু জয়পুরহাট ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী জানতে দয়া করে সকল আর্টিকেল টুকু পড়তে হবে।। আপনে যদি নতুন হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য অনেক সহায়ক হবে। যে সকল যাত্রীগন পুরাতন রয়েছেন তাদের জন্যও এই পোস্টটি অনেক দরকারী। জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী দেখে সিদ্ধান্ত নেন যে আপনে কোন ট্রেনে ভ্রমন করিবেন। বর্তমানে ট্রেনগুলো অনেক উন্নত হওয়ার কারনে যাত্রীগন আরাম আয়েসে ভ্রন ভ্রমন করিতে পারে। 

জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী (আন্ত:নগর ট্রেন)

জয়পুরহাট থেকে নাটোর রুটে যে সকল ট্রেন নিয়মিত চলাচল করে সে গুলো হল একতা এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস, রুপসা এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস ও পঞ্চগড় একাসপ্রেস। আপনার পছন্দমত যে কোন ট্রেনের ভ্রমন করতে পারেন। তাই জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী জানতে হবে। নাটোর টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী জানলে হবে না এর সাথে ট্রেনের ছুটির দিন, ট্রেনের কোড ইত্যাদি জানা অত্যান্ত জরুরী।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

জয়পুরহাট  পৌছে

নাটোর পৌঁছে

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৪

সন্ধা ০৬.১২

সন্ধা ০৭.৫০

নীলসাগর এক্সপ্রেস

রবিবার

৭৬৬

রাত ১০.৪৪

রাত ১২.১০

রুপসা এক্সপ্রেস

বৃহস্পতিবার

৭২৮

সকাল ১১.২২

দুপুর ১২.৫২

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার 

৭৩২

সকাল ০৮.০৮

সকাল ০৯.৩৬

একতা এক্সপ্রেস

নাই 

৭০৬

রাত ০১.২৮

রাত ০৩.১৩

চিলাহাটি এক্সপ্রেস

শনিবার 

৮০৬

সকাল ০৮.৩২

সকাল ১০.০০

দ্রুতযান এক্সপ্রেস

নাই 

৭৫৮

সকাল ১১.৫৪

দুপুর ০১.৪৪

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার 

৮০৪

দুপুর ০১.৪০

দুপুর ০৩.৩৮

কুড়িগ্রাম এক্সপ্রেস

বুধবার 

৭৯৮

সকাল ১০.৪৩

দুপুর ১২.১৭

সীমাান্ত এক্সপ্রেস

সোমবার 

৭৪৮

রাত ০৯.২৯

রাত ১০.৫৫

পঞ্চগড় এক্সপ্রেস

নাই 

৭৯৪

বিকাল ০৪.১২

বিকাল ০৫.৩৬


জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী (লোকাল ট্রেন)

জয়পুরহাট টু নাটোর রুটে দুটি লোকাল ট্রেন বা মেইল ট্রেন নিয়মিত চলাচল করছে। ট্রেন দুটি হল উত্তরা মেইল ও রকেট মেইল। জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী অনুসারে দুটি ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হল। আপনার সুবিধার জন্য ছক আকারে আলোচনা করা হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

নাটোর  পৌছে

জয়পুরহাট পৌঁছে

উত্তরা মেইল





রকেট মেইল





জয়পুরহাট টু নাটোর ট্রেনের টিকিটের মূল্য তালিকা বা ভাড়ার তালিকা

ট্রেনে ওঠার আগে আপনাকে অবশ্যয় প্রথমে ট্রেনের টিকিট ক্রয় করতে হবে। তাই জয়পুর হাট টু নাটোর ট্রেনের সময়সূচী অনুসারে টিকিটের মূল্য তালিকা নিচে দেওয়া হল। একই দূরত্বে আসন ভেদে টিকিটের মূল্য তালিকা বিভিন্ন হতে পারে। তাই নিচে দেওয়া লিস্ট দেখে আপনার পছন্দের টিকিট ক্রয় করুন। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন 

৮০ টাকা

শোভন চেয়ার

৯৫ টাকা 

প্রথম সিট

১৪৪ টাকা

স্নিগ্ধা

১৭৯ টাকা 

এসি সিট 

২১৩ টাকা 

এসি বার্থ 

৩২২ টাকা 

মন্তব্য

ট্রেনের উঠা ও নামার সময় সর্তকতা অবলম্বন করিবেন। কখনাই তাড়াহুরা করিবেন  না। ট্রেনের অগ্রীম টিকিট ক্রয় করা আপনার জন্য ভল হবে। অথবা যে দিন ভ্রমন করিবেন সেই দিনও স্টেশন থেকে টিকিট ক্রয় করিতে পারিবেন। অপরিচিত লোকের দেওয়া কোন কাবার আপনে খাবেন না। এত আপনার বিপদ হতে পারে। জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী দেখে যথা সময়ে স্টেশনে পৌঁছাবেন। নাটোর টু জয়পুরহাট ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



আপনার যদি কোন অবিযোগ থাকে তাহলে আপনে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিকতে পারেন। আশা করি জয়পুরহাট টু নাটোর ট্রেনের সময়সূচী আপনার অনেক উপকারে আসবে। আপনার যাত্রা

নাটোর টু জয়পুরহাট ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর 

প্রশ্ন: কি ভাবে টিকিট ক্রয় করতে হয়? 

উত্তর: দুটি উপায়ে টিকিট ক্রয় করা যায়। যেমন স্টেশনে সরাসরি গিয়ে টিকিট ক্রয় এবং অনলাইনে টিকিট ক্রয়। অনলাইনে টিকিট ক্রয় করতে চাইলে তাদের ওয়েবসাইটে গিয়ে ভোটার আইডি দিয়ে একাইন্ট তৈরি করার পর টিকিট ক্রয় করা যায়।


প্রশ্ন: কতদিন আগে টিকিট ক্রয় করা যায়? 

উত্তর: অগ্রীম টিকিট ক্রয় করতে চাইলে সর্বউচ্চ দশ দিন আগে থেকে অগ্রীম টিকিট ক্রয় করা যায়। 


প্রশ্ন: কত বছর বয়সে ট্রেনের টিকিট কাটতে হয? 

উত্তর: পাঁচ বছর বয়স থেকে ট্রেনের টিকিট ক্রয় করতে হয়। ০ থেকে ৫ বছরের নিচে শিশুদের ট্রেন ভ্রমনে কোন টিকিট ক্রয় করতে হয় না। 


প্রশ্ন: জয়পুরহাট থেকে নাটোর পর্যন্ত শোভন সিটের ভাড়া কত? 

উত্তর: জয়পুরহাট থেকে নাটোর পর্যন্ত শোভন সিটের ভাড়া মাত্র ৮০ টাকা?



একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন