ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনেকি ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী অনৃসন্ধঅনের জন্য এখঅনে এসেছেন? তাহলে আপনে সঠিক জায়গাতে এসেছেন। কারন এখানে সঠিক তথ্য শেযার করা হয়। ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী পেতে হলে সর্ম্পর্ন আর্টিকেলটি পড়তে হবে। আপনার নিরাপদ ভ্রমনের জন্য সকল সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। আপনার জন্য সময়সূচী জেনে রাখা একান্ত প্রয়োজন। প্রিয় ট্রেন যাত্রী সময়সূচী জানা না থাকলে আপনার জন্য বিপদ হতে পারে। কারন ট্রেন কারও জন্য অপেক্ষা করে না। 

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সশয়সূচী আপনাদের মুক্ত করে দিলাম। যাতে অতি সহজেই আপনারা ট্রেনের সময়সূচী পেতে পারেন। প্রয়েজনে এখানে প্রকাশিত ট্রেনের সময়সূচী

মুখস্থ করে রাখবেন। ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী অনুসারে যে সকল ট্রেন নিয়মিত চলাচল কজরছে তা সব গুলো নিয়ে আলোচনা করব। দয়াকরে ধর্যসহকারে পড়তে থাকেন।



প্রতিদিন হাজার  হাজার যাত্রী ঢাকা টু আব্দুলপুর রুটে চলাচল করছে। আপনে যদি ঢাকা টু আব্দুলপুর রুটে ট্রেন ভ্রমন  করতে চান তাহলে আপনার জন্য এই পোস্টটি গুরত্পূর্ণ। ঢকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী নিচে ছক আকারে প্রকাশ করা হল। আব্দুলপুর টু ঢাকা ট্রেনের 🔍সময়সূচী এখানেই পাবেন।

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী মেনে যে ট্রেনগুলো নিয়মিত চলাচল করছে সে গুলো হহ ধূমকেতু এক্সপ্রেস, সিল্কসিটি একাসপ্রেস, পদ্মা এক্সপ্রেস। এই ট্রেনগুলোকে বলা হয় আন্ত:নগর ট্রেন। এই ট্রেন  তিনটি নির্দিষ্ট স্টেশন ছাড় অন্য কোন স্টেশনে থামেনা। তাই ঢাকা টু আব্দুলপুর রুটে খুব দ্রুত সময়ে আপনার গন্তব্য স্থলে যেতে পাবেন। নিচে থেকে আপনার ট্রেনের সময়সূচী জেনে নিন।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

ঢাকা ছাড়ে

আব্দুলপুর পৌঁছে

ধূমকেতু এক্সপ্রেস

বুহস্পতিবার

৭৬৯

সকাল ০৬.০০

সকাল ১০.৩৯

সিল্কসিটি এক্সপ্রেস

রবিবার

৭৫৩

দুপুর ০২.৪০

সন্ধা ০৭.৩৮

পদ্মা এক্সপ্রেস

মঙ্গলবার

৭৫৯

রাত ১০.৪৫

রাত ০৩.২৪


ঢাকা টু আব্দুলপুর ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সশয়সূচী যেমন গুরত্বপূর্ণ ঠিক তেমনি ট্রেনের ভাড়ার তালিকাও গুরত্বপূর্ণ। তােই দয়া করে পোস্টটি মনোয়োগ সহকারে পড়েন। ট্রেনের ভাড়ার তালিকার পাশাপাশি আরও অন্যান্য তথ্য দেওয়ার চেষ্টা করব। নিচে দেওয়া ট্রেনের ভাড়া দেখে আপনার টিকিট ক্রয় ক্রিয় করুন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৪০৫ টাকা

স্নিগ্ধা

৭৭১ টাকা 

এসি সিট 

৯২৬টাকা

এসি বার্থ

১,৩৮৫ টাকা 

মন্তব্য

ঢাকা টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী আপনার অনেক উপকারে আসবে। তাই আপনে যদি ঢাকা টু আব্দুলপুর রুটে যাওয়ার চিন্তাভাবনা করেন তাহলে এই পোন্টটি আপনার জন্য। আপনার নিরাপদ ভ্যমনের জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করছি মাত্র। যদি কোন তথ্য ভূল পেয়ে থাকেন তা কমেন্টে জানাতে ভূলবেন না।



ট্রেনগুলো সময়মত ঢাকা স্টেশন থেকে ছাড়ে তাই আপনার ট্রেনের সময়সূচী দেখে সময়মত স্টেশনে পৌছাবেন। একুট ভূলের কারনে আনে ট্রেন মিস করতে পারেন। ট্রেনে উঠা ও নামার সময় কখনই তারা হুরা করিবেন না। এতে আপনার বিপদ হতে পারে। ঢাকা টু আব্দুলপুর  ট্রেনের সময়সূচী দেখে আপনার যাত্রার প্রস্তুতি গ্রহন করুন। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। আব্দুলপুর টু ঢাকা ট্রেনের 🔍সময়সূচী এখানেই পাবেন।

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: ঢাকা থেকে আব্দুলপুর ট্রেনের ভাড়া কত? 

উত্তর: ঢাকা থেকে আব্দুলপুর ট্রেনের ভাড়া সিট ভেদে বিভিন্ন। ট্রেনের ভাড়া যথাক্রমে শোভন চেয়ার ৪০৫ টাকা, স্নিগ্ধা ৭৭১ টাকা, এসি সিটের ভাড়া ৯২৬ টাকা এবং এসি বার্থ এর ভাড়া ১৩৮৫ টাকা।


প্রশ্ন: সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের কোড কত? 

উত্তর: হল ঢাকা টু আব্দুলপুর রুটে কোড হল ৭৫৩ এবং আব্দুলপুর থেকে ঢাকা রুটে ট্রেনটির কোড হল ৭৫৪. 


প্রশ্ন: কেন টিকিট কেটে ট্রেন ভ্রমন করতে হয়? 

উত্তর: বিনা টিকিটে ট্রেন ভ্রমন অইনত দন্ডনীয অপরাধ। ট্রেন বাংলাদেশের জাতীয় সম্পদ। এই সম্পদকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। তাই আমরা টিকিট কেটে ট্রেন ভ্রমন করিব।


প্রশ্ন: কালো টিকিট হইতে সাবধান কেন হবেন? 

উত্তর: যারা কালো টিকিটের ব্যববসা করে তারা দেশের শত্রু। তাদের কাছ থেকে সাবধানে থাকবেন। আপনে যদি কালোবাজারি থেকে টিকিট সংগ্র করেন তাহলে আপনেও অপরাধে জরিয়ে পড়বেন। সরাসরি স্টেশনে গিয়ে বা অনলাইন থেকে টিকিট সংগ্রহ করিবেন।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন