আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনে নিশ্চয় আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসছেনে? চিন্তার কোন কারন নেই আপেনে সঠিক সাইটের এসেছেন। এখানে আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য পাবেন। বাংলাদেশ রেলওয়ে থেকে প্রকাশিত  সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়। আপনার নিরাপদ ট্রেন ভ্রমনের জন্য আমারা আপনাকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করব।

আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী

আক্কেলপুর থেকে রাজশাহী অভিমুখে প্রতিদিন অনেক যাত্রী নিয়মিত চলাচল করে। তাই যাত্রীদের কথা চিন্তা করে তিনটি আন্ত:নগর ট্রেনের ব্যাবস্থা করেন। এছাড়াও একটি মেইল ট্রেন রয়েছে। আপনে যদি আক্কেলপুর থেকে রাজশাহী ট্রেন চরে যেতে চান তাহলে আপনাকে আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী ভাল ভাবে জানতে হবে। এই জন্য আপনাদের জন্য এই পোস্টটি করা। রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



আমরা বাঙ্গালিরা ট্রেন ভ্রমন করতে পছন্দ করি। ট্রেনের ভাড়া বাসের তুলনায় অনেক কম এবং সময় এর অপচয় হয়না।  তাই সবাই ট্রেনে ভ্যমন করতে পছন্দ করে। শুধু তাই নয় নিরাপদ ভ্রমনের একমাত্র উপায় ট্রেন। ট্রেন থেকে বাংলাদেমে সরকারের অনেক রাজস্য আদায় হয়। তাই সরকার ট্রেনের ব্যাপক উন্নতি করেছে।

আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী 

আক্কেলপুর টু রাজশাহী  ট্রেনের সময়সূচী অনুসারে যে সকল ট্রেন প্রতিদিন নিয়মিত চলাচল করে সেই ট্রেন গুলো হল বরেন্দ্র এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস এবং উত্তরা মেইল। আপনে যে ট্রেনে রাজশাহী অভিমুখে যাত্রা করতে চাচ্ছেন নিচের ছক থেকে আপনার ট্রেনের সময়সূচী জেনে নিন। আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী হল 

  

ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আক্কেলপুর পৌঁছে

রাজশাহী পৌঁছে

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩২

সকাল ০৮.২৪

সকাল ১১.১০

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার

৮০৪

দুপুর ০২.০৯

বিকাল ০৫.৩৫

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৪

সন্ধা ০৬.৩৩

রাত ০৯.৩০

উত্তরা মেইল

নাই 

৩২

ভোর ০৫.২৯

-

আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

আক্কেলপুর টু রনাজশাহী ট্রেনের সময়সূচী নিশ্চয় উপরের ছক থেকে জেনেছেন। এখন ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা দিব। কারন আক্কেলপুর থেকে রাজশাহী  পর্যন্ত ট্রেনরে ভাড়া সম্পর্কে জানা না থাকলে নিচের ছক থেকে আপনার জেনে  নিতে পারেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য ট্রেনের ভাড়া সম্পর্কে  ধারনা থাকা একান্ত প্রয়োজন। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

উত্তরা মেইলের ভাড়া 

টাকা

শোভন চেয়ার

১৪৫  টাকা 

মন্তব্য

আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আপনারা কমেন্টে লেখতে পারেন। আশা করি সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। আক্কেলপুর থেকে রাজশাহী অভিমুখে যে তিনটি আন্ত:নগর ট্রেন চলাচল করছে যে কোন একটি ট্রেনে চরে আপনার গন্তব্য স্থলে পৌঁছাতে পারবেন। রাজশাহী টু আক্কেলপুর ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা এখানেই পাবেন।



আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের সশয়সূচী ও ভাড়ার তালিকা থেকে আপনারা উপকৃত হবেন।  আপনারা উপকৃত হলে আমাদের শ্রম স্বার্থক হবে। আপনার ট্রেনের সময়সূচী অন্তত দশ থেকে পনের মিনিট আগে আসার চেষ্টা করবেন। আগে  থেকেই টিকিট সংগ্রহ করে রাখুন। ট্রেনের উঠা ও নামার সময় সাবধান থাকবেন। আপনার যাত্রা শুভ ও সুন্দর হউক ধন্যবাদ।

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: আক্কেলপুর টু রাজশাহী ট্রেনের ভাড়া কত? 

উত্তর: আক্কেলপুর টু রাজশাহী রুটে আন্ত:নগর ট্রেনের ভাড়া  মাত্র ১৪৫  টাকা ।


প্রশ্ন: আক্কেলপুর টু রাজশাহী কত কিলোমিটার? 

উত্তর: আক্কেলপুর থেকে রাজশাহী দূরত্ব গুগল ম্যাপ অনুযায়ী  প্রায় ৯৮.৬ কিলোমিটার। 


প্রশ্ন: আক্কেলপুর  স্টেশন  কোথায় অবিস্থিত? 

উত্তর: রাজশাহী বিভাগের জয়পুরহাট জেলায় সান্তাহারের উত্তরে অবস্থিত। আক্কেলপুর ছোট শহর। ছোট হলেও মহরটি দিন দিন খুব উন্নত হচ্ছে।


প্রশ্ন: আক্কেলপুর থেকে কতটি ট্রেন রাজশাহী অভিমুখে যাত্রা করে? 

উত্তর: আক্কেলপুর থেকে  রাজশাহীর উদ্দেশ্যে চারটি ট্রেন যাত্রা করে। এর মধ্যে তিনটি আন্ত:নগর ট্রেন  এবং একটি মেইল ট্রেন।  


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন