আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আক্কেলপুর ঢাকা ট্রেনের সময়সূচী নিয়ে আজকে আলোচনা করব। প্রিয় যাত্রীগন আপনারা যারা আক্কেলপুর থেকে ঢাকা ট্রেন যোগে ভ্রমন করতে চান তাদের জন্য আ্জকের এই গুরত্বপূর্ণ পোস্টটি করা হয়াছে। আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসে থাকেন তাহলে আপনে সঠিক সাইটেই এসেছেন। আশা  করি আপনাদের সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। বাংলাদেশ রেলওয়ে থেকে প্রকাশিত তথ্য নিয়ে এই সাইটে প্রকাশ করা হয়।

আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী

আপনাদের যদি আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা না থাকে তাহলে এই সাইট  থেকে ধারনা নিতে পারেন। প্রতিদিন হাজার হাজার যাত্রী ঢাকার উদ্দেশ্য ট্রেন যোগে যাত্রা করে। কেউ শখের বশে ট্রেন ভ্রমন করে আবার কেউবা নিজের প্রয়োজনে বা অন্যর

প্রয়োজনে ট্রেনের মাধ্যমে ঢাকা যাত্রা করে। আপনেও নিশ্চ  আপনার প্রয়োজনে আক্কেলপুর থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হবেন? তাই আপনার প্রয়োজন আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী । 



চিন্তার কোন কারন নেই আপনাদের মাঝে মেয়ার করব ট্রেনের সময়সূচী এবং অন্যান্য তথ্য নিয়ে। আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী পেতে দয়া করে ধর্যসহকারে পড়তে  থাকেন। যে সকল যাত্রীগন ট্রেনের ভাড়া, ট্রেনের সময়সূচী এবং অন্যান্য তথ্য সম্পর্কে জানা না থাকে তরা নিচে থেকে ধারনা নিতে পারেন। ঢাকা টু আক্কেলপুর ট্রেনের 🔍 সময়সূচী ভাড়ার তালিকা এখানেই পাবেন।

আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী 

আপনারা নিশ্চয় অপেক্ষা করছেন আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী জানার জন্য? যে সকল ট্রেন আক্কেলপুর টু ঢাকা  রুটে নিয়মিত চলচল করছে সেই ট্রেনে গুলো হল একাতা এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস ও নীলসাগর এক্সপ্রেস। এই তিনটি ট্রেন আন্ত:নগর ট্রেন এবং বিলাস বহুল। নিচের আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী এবং  ট্রেনের বন্ধের দিন সহ  আলোচনা করা হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আক্কেলপুর পৌঁছে

ঢাকা পৌঁছে

একতা এক্সপ্রেস

নাই

৭০৬

রাত ০১.৪৫

সকাল ০৭.৫০

দ্রুতযান এক্সপ্রেস

নাই

৭৫৮

দুপুর ১২.১০

সন্ধা ০৬.৫৫

নীলসাগর এক্সপ্রেস

মঙ্গলবার

৭৬৬

রাত ১১.০০

ভোর ০৫.৩০

 

আক্কেলপুর টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা মনে না থাকে আমাদের এই সাইট থেকৈ যে কোন সময় জেনে নিতে পারবেন। ট্রেনের ভাড়া এবং সময়সূচী জেনে নেওয়ার পর আপনার ভ্রমনের দিন ঠিক করে নিন। অগীম টিকিক ক্রয় করা যায়। ঘড়ে বসে অনলাইনের মাধ্যমে মোবাইল দিয়ে অতি সহজেই টিকিট ক্রয় করুন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার 

৪৫০ টাকা

স্নিগ্ধা

৮৫৭  টাকা 

এসি সিট

১০৩০ টাকা

এসি বার্থ

১৫৪১ টাকা

মন্তব্য

আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে কোন প্রশ্ন থাকলে জানাতে ভূলবেন না। এই পোস্ট থেকে আপনারা নিশ্চয় উপকৃত হবেন। আপনারা উকৃত হলে আমরা ধন্য হব। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে ট্রেন সম্পর্কিত তথ্য দিয়ে সহযোগীতার চেষ্টা মাত্র। প্রতিদিন হাজার হাজার যাত্রী ট্রেন  ভ্রমন করে থাকে। তাইেএই সকল যাত্রীদের কথঅ চিন্তা করে আমার পোস্ট গুলো  লেখা।



আক্কেলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য শেয়ার করেছি। আশা  করি আপনারদের অনেক উপকারে আসবে। মনে রাখবেন বিনা টিকিটে ট্রেন ভ্রমন করিবেন না। এতে দেশের সম্পদ নষ্ট হয়ে যাবে। ট্রেনের উঠার সময় এবং নামার সময় কখনই তাড়া হুড়া করিবেন না। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। ঢাকা টু আক্কেলপুর ট্রেনের 🔍 সময়সূচী ভাড়ার তালিকা এখানেই পাবেন।

কিছু প্রশ্ন ও উত্তর

 প্রশ্ন: একতা এক্সপ্রেস ট্রেনের সাপ্তাহিক ছুটি? 

উত্তর: একতা এক্সপ্রেস ট্রেনের সাপ্তাহিক ছুটি নাই অর্থ্যাৎ সপ্তাহে প্রতিদিন চলাচল করে।


প্রশ্ন: একতা এক্সপ্রেস ট্রেনের কোড নং কত?

উত্তর: ঢাকা টু পঞ্চগড় অভিমুখে একতা এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭০৫ এবং পঞ্চগড় টু ঢাকা অভিমুখে একতা এক্সপ্রেস ট্রেনের কোড হল ৭০৬.


প্রশ্ন: একতা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী পঞ্চগড় টু ঢাকা? 

উত্তর: একতা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী পঞ্চগড় টু ঢাকা, পঞ্চগড় থেকে ছাড়ে রাত ০৯.১০ মিনিটে এবং ঢাকা স্টেশনে পৌঁছে ০৭.৫০ মিনিটে।


প্রশ্ন: একতা এক্সপ্রেস ট্রেনের স্টপেজ 

উত্তর: একতা এক্সপ্রেস ট্রেনের স্টপেজ হল ২১ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন