আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনাদের সামনে আবার হাজির হলাম। আপনারা কেমন আছেন আশা করি ভালো আছেন। আজকের বিষয় আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী । যে সকল যাত্রীগন আব্দুলপুর টু রাজশাহী অভিমুখে যাত্রা করিবেন বা চিন্তাভাবনা্ করতিছেন তাদের জন্য এই পোস্টটি। আব্দুলপুর টু রাজশাহী রুটে আপনে যদি নিয়মিত যাত্রী হন বা নতুন যাত্রী হন উভয়ের জন্যই আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে বিভিন্ন তথ্য জানা অতি জরুরী। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করার চেষ্টা করছি।

আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী

 আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের  সময়সূচী যাদের মনে থাকে না তারা এই সাইট  থেকে সহজেই ট্রেন সম্পর্কিত বিভিন্ন তথ্য জেনে নিতে পারেন। যে সকল যাত্রীগন নিরাপদ মনে

করেন তারা এই সাইটে দেওয়ােআব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে যাত্রার তারিখ ঠিক করতে পারেন। ট্রেনের সময়সূচী সম্পর্কে জানলে হবে না ট্রেনের ভাড়া সম্পর্কেও জানতে হবে। আপনার নিরাপদ ভ্রমনের জন্য ট্রেন ভাড়া সম্পর্কেও বিন্তারিত আলোচনা করা হবে।



প্রতিদিন হাজার হাজার যাত্রী আব্দুলপুর টু রাজশাহী রুটে চলাচল করে। বর্তমানে আন্ত:নগর ট্রেন আগের তুলনায় অনেক উন্নত হওয়াই সকল ট্রেন যাত্রী খুব আরাম আয়েশে ট্রেন ভ্রমন করছে। আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের  সময়সূচী অনুসর করে আন্ত:নগর ট্রেন চলাচল করে। আপনাদের সুবিধার জন্য নিচে ছকা আকারে আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী দেওয়া হল। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা জানতে ক্লিক করুন।

রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা জানতে 🔍ক্লিক করুন।

আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী

আপনারা হইত অধীর আগ্রহে আপেক্ষা করছেন আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে তথ্য নেওযার জন্য। আব্দুলপুর রাজমাঞী  রুটে যে সকল ট্রেন চলাচল করছে সে গুলো হল পদ্মা এক্সপ্রেস, রাজশাহী কমিউটার, বরেন্দ্র এক্সপ্রেস, ধুমকেতু এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস এবং সগারদারি এক্সপ্রেস। নিচের ছকে জানতে পারবেন ট্রেনের সময়সূচী , ট্রেনের কোড, ট্রেনের বন্ধের দিন সহ আরও অন্যান্য তথ্য। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আব্দুলপুর পৌঁছে

রাজশাহী পৌঁছে

পদ্মা এক্সপ্রেস

মঙ্গলবার

৭৫৯

রাত ০৩.২৪

রাত ০৪.২৫

রাজশাহী কমিউটার

সোমবার

৫৭

সকাল ০৭.২৪

সকাল ০৯.০০

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩২

সকাল ০৯.৫৫

সকাল ১১.১০

ধুমকেতু এক্সপ্রেস

বুহস্পতিবার

৭৬৯

সকাল ১০.৩৯

সকাল ১১.৪০

বাংলাবান্ধা এক্সপ্রেস

শনিবার

৮০৪

বিকাল ০৪.০০

বিকাল ০৫.৩৫

সিল্কসিটি  এক্সপ্রেস

রবিবার

৭৫৩

সন্ধা ০৭.৩৮

রাত ০৮.৩০

তিতুমীর  এক্সপ্রেস

বুধবার

৭৩৪

রাত ০৮.১০

রাত ০৯.৩০

সাগরদারি এক্সপ্রেস

সোমবার

৭৬১

রাত ০৮.৫৮

রাত ১০.০০

ধলারচর এক্সপ্রেস

মঙ্গলবার

৭৭৯

সকাল ০৯.২৮

সকাল ১০.২৫

আব্দুরপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

এতক্ষনে আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে আলোচনা করলাম, এখ আলোচনা করব ট্রেনের বাড়ার তালিকা নিয়ে। ভাড়া সম্পর্কে যদি ধারনা না থাকে তাহলে এই সাইট থেকে আপনারা অতি সহজেই ট্রেনের ভাড়া সম্পর্কে ধারনা নিতে পারেন। আশা করি আপনাদের মাঝে  সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। একই দূরত্বের ভাড়া বিভিন্ন রকম হয় ট্রেনের সিটের উপর নির্ভর করে। ট্রেনের সিট যত আরামদায়ক এবং উন্নত হবে ট্রেনের ভাড়াও তত বৃদ্ধি পাবে।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন

৪৫ টাকা

শোভন চেয়ার

৫০ টাকা 

স্নিগ্ধা

১১৫ টাকা

এসি বার্থ

১৭৩ টাকা 

এসি সিট

১২৭ টাকা

মন্তব্য

উপরের আলোচনা থেকে আব্দুলপুর টু রাজশাহী ট্রেনের সময়সূচী, ট্রেনের ভাড়ার তালিকা, ট্রেনে কোড, ট্রেনের ছুটির দিন এবং আরও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি এই পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। আপনাদের যদি ট্রেনের সময়সূচী সম্পর্কে মনে না থাকে তাহলে কোন চিন্তার কারন নেই। এই সাইটে এসে আপনার ট্রেনের সময়সূচী জেনে নিবেন। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা জানতে ক্লিক করুন। রাজশাহী টু আব্দুলপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা জানতে 🔍ক্লিক করুন।



আব্দুলপুর রাজশাহী ট্রেনের  সময়সূচী সম্পর্কে কোন প্রশ্ন বা আরও তথ্য জানার থাকে তহলে কমেন্টর মাধ্যমে জনানতে পারেন। ট্রেন বাংলাদেশের সম্পদ, এই সম্পদকে রক্ষা করা আমাদের দায়িত্ব। ট্রেনের টিকিট ক্রয় করে আমরা ট্রেন ভ্রমন করিব। বিনা টিকিটে ট্রেন ভ্রমন আইনত দন্ডনীয় অপরাধ। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। 

প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: সাগরদারি এক্সপ্রেস ট্রেনের বন্ধেরদিন কবে? 

উত্তর: সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহে সোমবার বন্ধ থাকে। এছাড়া বাঁকী ছয়দিন নিয়মিত চলাচল করে।


প্রশ্ন: রাজশাহী কমিউটার ট্রেন কবে বন্ধ থাকে? 

উত্তর: রাজশাহী কমিউটার ট্রেন সপ্তাহে সোমবার বন্ধ থাকে। বাঁকী ছয়দিন নিয়মিত চলাচল করছে।


প্রশ্ন: ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের  কোড নং কত? 

উত্তর: বাংলাদেশ রেলওয়ে থেকে পরিচালিত ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটির  কোড নং যথাক্রমে ৭৬৯ এবং ৭৭০.


প্রশ্ন: সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের আব্দুলপুর থেকে রাজশাহী পর্যন্ত ভাড়া কত? 

উত্তর: আব্দুলপুর থেকে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের ভাড়া হল শোভন চেয়ার ৫০ টাকা, স্নিগ্ধা ১১৫ টাকা এবং এসি সিট ১২৭ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন