আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা

 আপনে কি আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী অনুসন্ধান করছেন? চিন্তার কোন কারন নেই এখানে আব্দুলপুর টু নাটোর ‍রুটে ট্রেনের সময়সূচী জানানো হবে। আশা করি আপনাদেরকে সঠিক তথ্য দেওয়া হবে। আব্দুলপুর  টু নাটোর ট্রেনের সময়সূচী অনুসারে নিয়মিত ট্রেন চলাচল করছে। আপনে যদি আব্দুলপুর টু নাটোর রুটে ভ্রমন করতে চাচ্ছেন তাহলে আমি বলব আপনি ট্রেন ভ্রমন করেন। ট্রেন হল একমাত্র নিরাপদ  ভ্রমন।

আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী

আব্দুলপুর টু নাটোর ট্রেনের সয়সূচী যে সকল যাত্রীগন জানে না আমি তাদেরকে বলছি এখানে সময়সূচী সহ ্বারও অন্যান্য তথ্য পেয়ে যাবেন। আপনার ভ্রমন যদি প্রথম হয়ে

থাকে তাহলে আপনার জন্য রইলো শুবেচ্ছা। ট্রেন ভ্রমন করতে আমরা সবাই পছন্দ করি। যে সকল যাত্রীগন পরিবার পরিজন  নিয়ে ট্রেন ভ্রমন করতে চাচ্ছেন তারা সাবধানতার সাথে ভ্রমন করিবেন।



আব্দুলপুর টু নাটার ট্রেনের সময়সূচী জানা না থাকলে এই ওয়েবসাইট থেকে জেনে নিন। ট্রেনের সময়সূচী জানা না থাকলে আপনার নিরাপদ ভ্রমনে বাধা সৃষ্টি হতে পারে। যে সকল যাত্রীগন আব্দুলপুর হইতে নাটোর অভিমুখে যাত্রা করিবেন তারা এখানে দেওয়া সময়সূচী ফলো করতে পারেন। নাটোর টু আব্দুলপুর ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা।


আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী 

 আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী মেনে যে সকল ট্রেন নিয়মিত চলচল করছে, সেই ট্রেন গুলো হল বরেন্দ্র এক্সপ্রেস, তিতুমীর এক্সপ্রেস এবং বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন। এই তিনটি ট্রেনের মধ্যে যে কোন একটি ট্রেনে চড়ে আব্দুলপুর থেকে নাটোর যেতে পারবেন। নিচের ছক থেকে আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী জেনে নিন।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আব্দুলপুর পৌঁছে

নাটোর পৌঁছে

তিতুমীর এক্সপ্রেস

রবিবার

৭৩৩

সকাল ০৭.০০

সকাল ০৭.৪৯

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩১

বিকাল ০৩.৪০

বিকাল ০৪.২০

বাংলাবান্ধা এক্সপ্রেস

শুক্রবার

৮০৩

রাত ০৯.৪৫

রাত ১০.২১

আব্দুলপুর টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

আব্দুলপুর টু নাটোর ট্রে ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে ধারনা না থাকে তাহলে নিচে দেওয়া ভাড়ার তালিকা থেকে জেনে নিতে পারেন। সিট ভেদে ট্রেনের ভাড়ার তালিকা বিভিন্ন হতে পারে। ট্রেনের টিকিট অগ্রীম কেটে রাখতে পারেন। অগ্রীম টিকিট কাটার জন্য কোন প্রকার অতিরিক্ত ফি দিতে হয় না। তাই ঘড়ে বসে ট্রেনের টিকিট সংগ্রহ করে রাখুন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৫০ টাকা

স্নিগ্ধা

টাকা

এসি সিট 

টাকা

এসি বার্থ

টাকা

মন্তব্য

আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী সহ অরও অন্যান্য তথ্য দ্রেয়ার চেষ্টা করছি। ট্রেনের মাধ্যমে ভ্রমন করিলে সময় ও অর্থ দুটিই বাঁচবে। ট্রেন ভ্রমন করতে আমরা সবাই পছন্দ করি। আব্দুলপুর টু নাটোর ট্রেনের সময়সূচী আপনার অনেক উপকারে আসবে। আপনার যদি ট্রেনের সময়সূচী সম্পর্কে কোন ধারনা না থাকে তাহলে এই পোস্টটি আপনার জন্য।



আপনেকি টিকিট ক্রয় করে করেছেন? যদি না করে  থাকেন তাহলে খুব তারাতাড়ি অনলাইনের মাধ্যেমে বা সরাসরি টিকিট ক্রয করে নিন। কারন বিনা টিকিটে ভ্রমন আইনত দন্ডনীয় অপরাধ। আপনার যাত্রা শুভ, সুন্দর ও নিরাপদ হউক ধন্যবাদ। নাটোর টু আব্দুলপুর ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়ার তালিকা।

কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: আব্দুলপুর টু নাটোর স্টেশন পর্যন্ত ভাড়া কত? 

উত্তর: আব্দুলপুর হইতে নাটোর স্টেশনের ট্রেনের ভাড়া মাত্র ৫০ টাকা। ট্রেনের ভাড়া খুবই কম। তাই সকল যাত্রী ট্রেন যোগে আব্দুলপুর টু নাটোর ভ্রমন করে।


প্রশ্ন: বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশনে কখন পৌছে? 

উত্তর: ৭৩১ নং বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশনে বিকাল ০৩.৪০ মিনিটে পৌছে।

এবং ৭৩২ নং বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি সকাল ০৯৩.৬ মিনিটে নাটোর পৌছে।


প্রশ্ন: বাংলাবান্ধা ট্রেনের কোড কত? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের কোড হল যথাক্রমে ৮০৩ ও ৮০৪ এটি পঞ্চগড় হইতে রাজশাহী রুটে নিয়মিত চলাচল করে।


প্রশ্ন: আব্দুলপুর হইতে নাটোরের দূরত্ব কত? 

উত্তর: আব্দুলপুর হইতে নাটোরের দূরত্ব প্রায় ২৩.১ কিলোমিটার। দূরত্ব কম হওয়াই যাত্রীগন খুব তারাতাড়ি আব্দুলপুর হইতে নাটোর পৌছাতে পারে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন