আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আজকের এই পোস্টটি তাদের  জন্য যে সকল যাত্রীগন আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী অনুসন্ধান করছে। আপনাকে স্বাগতম জানায় কারন আপনে আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী অনুসন্ধানের জন্য এখানে এসেছেন। বাংলাদেশ রেলওয়ে থেকে প্রকাশিত সঠিক তথ্য নিয়ে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি। আশা করি আপনারা উপকৃত হবেন।

আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী

আপনে যদি আব্দুলপুর  টু খুলনা ট্রেন ভ্রমনের জন্য মনস্থির করে থাকেন তা হলে নিচের ছক থেকে আপনার ট্রেনের সময়সূচী জেনে নিন। আমরা শুধু ট্রেনের সময়সূচী নয় ট্রেন

সম্পর্কিত আরও অনেক তথ্য আপনাদের দেওয়ার চেষ্টা করব। যানবাহনের দিক থেকে মানুষের প্রথম পছন্দ ট্রেন। তাই নিরাপদের কথা চিন্তা করে বেশির ভাগ লোক ট্রেন ভ্রমনের সিদ্ধান্ত নেয়। খুলনা টু আব্দুলপুর ট্রেনের সনময়সূচী জানতে এখানে 🔍 ক্লিক করুন।


আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী

 আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী মেনে যে সকল ট্রেন নিয়মিত চলাচল করছে সেই ট্রেন গুলো হল সাগরদাঁড়ি এক্সপ্রেস। দুঃখের বিষয হল এই রুটে তেমন কোন ট্রেন নেই। শুধু একটি ট্রেন রয়েছে আব্দুলপুর থেকে খুলনা যাওয়ার জন্য। যাত্রীদের কথা চিন্তা করে আব্দুলপুর টু খুলনা রুটে আরও ট্রেন দেওয়া উচতি। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আব্দুলপুর পৌঁছে

খুলনা পৌঁছে

সাগরদাঁড়ি এক্সপ্রেস

সোমবার

৭৬২

সকাল ০৬.৪০

দুপুর ১২.১০

আব্দুলপুর টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকা

আপনারা যদি টিকিটি ক্রয় না করে থাকে তাহলে নিচে দেওয়া ছক থেকে আপনার ভাড়ার পরিমান জেনে নিন। ট্রেনের ভাড়া নির্ধারিত হয় ট্রেনের সিটের ধরনের উপর নিভর্খন কনে। ট্রেনের টিকিট ক্রয় করতে হলে আপনাকে সরামরি স্টেশন থেকে নিতে হবে বা অনলাইন থেকে ঘড়ে বসে ট্রেনের টিকিট ক্রয় করতে পারবেন। 


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৩২০ টাকা

মন্তব্য

উপরের আলোচনা থেকে আপনারা এতক্ষনে জেনে গেছেন আব্দুলপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে। আশা করি এই পোস্টটি থেকে আপনারা কিছু হলেও উপকৃত হয়েছেন। আপনার নিরাপদ যাত্রার  জন্য ট্রেন সম্পর্কিত যে কোন প্রশ্ন করতে পারেন। ট্রেনের উঠার পর আপনার সিটে গিয়ে বসে পরুন এবং ট্রেন ভ্রমন উপভোগ করুন।  আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ।


কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি কবে উদ্ধোধন করা হয়? 

উত্তর: সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি ২০০৭ সালে ১ই জুন মাসে উদ্ধোধন করা হয়। সাগরদাড়ী এক্সপ্রেস ১৬ টি স্টেশনে যাত্রা বিরতি দেয়।


প্রশ্ন: সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি ভ্রমন দূরত্ব কত? 

উত্তর: সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটির ভ্রমন দূরত্ব প্রায় ২৬৩ কিলোমিটার। 


প্রশ্ন: সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনের ভাড়া কত? 

উত্তর: আব্দুলপুর থেকে খুলনা পর্যন্ত সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনের ভাড়া হল ৩২০ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন