আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

বরাবরের মত আবারও হাজির হলাম আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী নিয়ে। যে সকল যাত্রীগন আব্দুলপুর টু ঢাকা যাত্রা করিবেন সেই সকল ট্রেন যাত্রীদের জন্য এই পোস্টটি। আশা করি আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী সহ আরও অন্যান্য সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। প্রিয় যাত্রী আপনে যদি আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী জানার জন্য এখানে এস থাকেন তাহলে সঠিক সাইটে এসেছেন। বাংলাদেশ রেলওয়ে কর্তুক প্রকাশিত সঠিক তথ্য নিয়ে এই সাইটে প্রকাম করা হয়। আশা করি আপনার উপকারে আসবে। 

আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী

আব্দুল পুর থেকে ঢাকা গামী ট্রেন গুলো প্রতিদনের মত নিয়মিত চলাচল করছে। আপনে যদি আব্দুল পুর টু ঢাকা ভ্রমনের জন্য ট্রেনকে পছন্দ করে থাকেন তাহলে আমি বলব

আপনে সঠিক সিদ্ধঅন্ত নিয়েছেন। কারন আন্ত:নগর ট্রেন গুলো খুব আরাম দায়ক এবং নিরাপদ। তাই আপনাকে বলছি আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী অনুসরন করে আপনার ট্রেনটি নির্ধারন করে নিন এবং ট্রেনের টিকিট সংগ্রহ করে রাখুন।



প্রতিদিন হাজার হাজার যাত্রী আব্দুলপুর থেকে ঢাকা নিয়মিত ভ্রমন করেন। ট্রেন ভ্রমনে জীবনের ঝুঁকি কম থাকে। বাংলাদেশের সকল যাত্রী ট্রেন ভ্রমন করতে পছন্দ করে। আব্দুলপুর ঢাকা ট্রেনের সময়সূচী নিচে ছক আকারে দেওয়া হল। আপনার নিরাপদ ভ্রমনের  জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করব। দয়া করে সম্পূর্ন আর্টিকেলটি পড়ুন। ঢাকা টু আব্দুলপুর ট্রেনের 🔍 সময়সূচী এখানে পাবেন।

আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী

আব্দুলপুর টাকা ট্রেনের সময়সূচী মেন যে ট্রেন গুলো চলাচল করছে সে গুলো হল ধূমকেতু এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস এবং পদ্ম এক্সপ্রেস ট্রেন। মোট তিনটি ট্রেন আব্দুলপুর টু ঢাকা যাওয়ার উদ্দেশ্য পাবেন। এছাড়াও  ট্রেনের সময়সূচী এর সাথে ট্রেনের কোড, ট্রেনের বন্ধের দিন সহ নিচে ছক আকারে দেওয়া হল।


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আব্দুলপুর পৌঁছে

ঢাকা পৌঁছে

ধূমকেতু এক্সপ্রেস

বুধবার

৭৭০

রাত ১২.০৫

ভোর ০৫.০০

সিল্কসিটি এক্সপ্রেস

রবিবার

৭৫৪

সকাল ০৮.২০

দুপুর ০১.২০

পদ্মা এক্সপ্রেস

মঙ্গলবার

৭৬০

বিকাল ০৪.৪৬

রাত ০৯.২৫


আব্দুলপুর টু ঢাকা ট্রেনের ভাড়া বা টিকিটের মূল্য তালিকা

ট্রেনের ভাড়া নির্ধারন করে ট্রেনের সিটের ধরনের উপর নির্ভর করে। সিট যতই উন্নত হবে ভাড়ার পরিমান ততই বেড়ে যাবেন। আপনে এসি বা নন এসি যে কোন সিটে বসে যাত্রা করতে পারেন। আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সশয়সূচী অনুসারে ট্রেন গুলো চলছে এবং তাদের ভাড়ার তালিকা নিচে দেওয়া হল।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৪০৫ টাকা

স্নিগ্ধা

৭৭১ টাকা 

এসি সিট 

৯২৬টাকা

এসি বার্থ

১,৩৮৫ টাকা 

মন্তব্য

আশাকরি এই পোস্টটি আপনাদের অনেক উপকারেে আসবে।আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা মুখস্থ করে রাখবেন। যে কোন সময় আপনার উপকারে আসতে পারে। আপনে যাতে  সময়মত স্টেশনে আসতে পারেন সেই জন্য এই পোস্টটি আপনার জন্য। আপনে আপনার ট্রেনের টিকিট সংগ্রহ করে ট্রেন যোগে আপনার হন্তব্য স্থলে যেত পারেন এই কামনা করি।



আব্দুলপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী সম্পর্কে ধারনা দিতে পেরে আমার খুব  ভালো লাগছে। ট্রেনে উঠার সময়  নিজ দায়িত্বে আপনার মালামাল বা জিনিপত্র গুছিয়ে রাখবেন। ট্রেনে উঠা বা নামার সময় কখনই তাড়া হুড়া করিবেন না। আপনার যাত্রা শুভ ও নিরাপদ হউক ধন্যবাদ। ঢাকা টু আব্দুলপুর ট্রেনের 🔍 সময়সূচী এখানে পাবেন।


আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর


প্রশ্ন: আব্দুলপুর থেকে ঢাকার দূরত্ব কত? 

উত্তর: আব্দুলপুর থেকে ঢাকার দূরত্ব প্রায় ২০১.৯ কিলোমিটার। 


প্রশ্ন: সিল্কসিটি এক্সপ্রেস বন্ধের দিন 

উত্তর: সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটি প্রতি সপ্তাহে রবিবার বন্ধ থাকে। বাঁকী ছয়দিন নিয়মিত চলাচল করে।


প্রশ্ন: ধুমকেতু এক্সপ্রেস বন্ধ কবে? 

উত্তর: ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি বন্ধ থাকে প্রতি সপ্তাহে বুধবার। 


প্রশ্ন:  পদ্মা এক্সপ্রেস ট্রেনটি কোথায় কোথায় থামে? 

উত্তর: পদ্মা এক্সপ্রেস ট্রেনটি যে যে স্টেশনে থামে সেই স্টেশনের নাম গুলো হল সরদহ রোড, আব্দুলপুর জংশন, ঈশ্বদী বাইপাস, চাটমোহর, বড়াল ব্রীজ, উল্লাপাড়া, শহীদ এম মুনসুর আলী, বঙ্গবন্ধু সেতু পূর্ব, টাঙ্গাইল, জয়দেবপুর জংশন, ঢাকা বিমান বন্দর রেলওয়ে জংশন?


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন