আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা

 আজকের আলোচনার বিষয় হল আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী ও ট্রেনের ভাড়া নিয়ে। আপনে যদি আব্দুলপুর হইতে সান্তাহার যেতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। বাংলাদেশে রেলওয়ে থকে সঠিক তথ্য নিয়ে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী এর সাথে গুরত্বপূর্ন তথ্য আপনাদের মাঝে শেয়ার করব।

আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী

আব্দুলপুর থেকে সান্তাহার যেতে ট্রেন ছাড়াও আপনে অন্য যানবাহন পেতে পারেন। কিন্তু আমি বলব আব্দুলপুর টু সান্তাহার যেতে সবচাইতে নিরাপদ যানবাহন হল ট্রেন। তাই টিকিট

কাউন্টার হইতে টিকিট কেটে ট্রেনে ভ্রমন করুন। আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সশয়সূচী জানতে দয়া করে এই আর্টিকেলটি পড়ুন। আব্দুলপুর টু সান্তাহার দূরত্ব প্রায় ৭৩.১ কিলোমটিার।সান্তাহার টু আব্দুলপুর ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়া তালিকা এখানে পবেন।



প্রতিদিন হাজার হাজার যাত্রী আব্দুলপুর হইতে সান্তাহার নিয়মিত যাতায়াত করে। যে সকল আন্ত:নগর ট্রেন চলাচল করে তা সব গুলোই আরামদায়ক ও নিরাপদ। এছাড়াও এই সকল ট্রেনে পাবেন বিভিন্ন ধরনের সিট ক্যাটাগরি। আপনার পছন্দ মত সিটের টিকিট কেটে ট্রেন ভ্রমন করতে পারেন। আপনার সময় এবং অর্থ দুটই বেঁচে যাবে। আপনার নিরাপদ ভ্রমনের জন্য নিচের ছকা থেকে আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী জেনে নিন।

আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী 

আশা করি আমি আপনাদের সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী দেখে আপনার ট্রেনের সময়সূচী বের করে নিন। ভ্রমনের জন্য আন্ত:নগর ট্রেন সকল যাত্রীদের প্রিয় যানবাহন। আব্দুলপুর হইতে সান্তাহার ট্রেনের সময়সূচী মেনে যে সকল ট্রেন নিয়মিত চলাচল করছে সে গুলো হল তিতুমীর এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, বাংলাবান্ধা এক্সপ্রেস। 


ট্রেনের নাম

বন্ধের দিন

ট্রেনের কোড

আব্দুলপুর পৌঁছে

সান্তাহার পৌঁছে

তিতুমীর এক্সপ্রেস

বুধবার

৭৩৩

সকাল ০৭.০০

সকাল ০৮.৪৫

বরেন্দ্র এক্সপ্রেস

রবিবার

৭৩১

বিকাল ০৩.৪০

বিকাল ০৫.২০

বাংলাবান্ধা এক্সপ্রেস

শুক্রবার

৮০৩

রাত ০৯.৪৫

রাত ১১.২৫

আব্দুলপুর   টু সান্তাহার ট্রেনের ভাড়ার তালিকা বা টিকিটের মূল্য তালিকা

আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী দেখে আপনে কোট ট্রেনে ভ্রমন করিবেন তা ঠিক করে নিন। আপনে যে ট্রেনে ভ্রমন করেন না কেন বসার আসন বিভিন্ন কোয়ালিটির হয়ে থাকে। আপনে যে আসনে ভ্রমন করিবেন সেই আসনের মূল্য তালিকা দেখে টিকিট ক্রয় করুন।


সিটের ধরন

ভাড়ার পরিমান

শোভন চেয়ার

৭৫ টাকা

স্নিগ্ধা


এসি সিট 


এসি বার্থ


মন্তব্য

উপরের আলোচনা থেকে নিশ্চয় আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে জানতে পেরেছেন। আশাকরি এই পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। আপনাদের বুঝতে কোন সমস্যা হলে বা কোনকিছু ভুল থাকলে আবশ্যয়  কমেন্টে জানাবেন। আপনার নিরাপদ ভ্রমনের জন্য আমরা আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে সহায়তা করার চেষ্টা করব।



আব্দুলপুর টু সান্তাহার ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে আপনার কোন অভিযোগ আছে কি? ট্রেন ভ্রমনের পূর্বে আপনার মালামাল আগে থেকেই গুছিয়ে রাখুন। ট্রেনের টিকিট সংগ্রহ করে রাখুন। আপনার পছন্দের সিট  পেতে অগ্রীম টিকিট কাটুন। আপনার যাত্রা শূভ ও নিরাপদ হউক ধন্যবাদ। সান্তাহার টু আব্দুলপুর ট্রেনের 🔍সময়সূচী ও ভাড়া তালিকা এখানে পবেন।

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তর 

প্রশ্ন: তিতুমীর এক্সপ্রেস ট্রেন কবে বন্ধ থাকে? 

উত্তর:  তিতুমীর এক্সপ্রেস ট্রেন প্রতি সপ্তাহে বুধবারে বন্ধ থাকে। 


প্রশ্ন: তিতুমীর এক্সপ্রেস ট্রেন এখন কোথায়? 

উত্তর:  তিতুমীর এক্সপ্রেস ট্রেন এখন কোথায় জানেতে হলে প্রথমে আপনার মোবাইলে মেসেজ অপশানে গিয়ে টাইপ করুন tr স্পেস তিতুমীর এক্সপ্রেস ট্রেনের কোড তার পর পাঠিয়ে দিন 16318 নাম্বারে পাঠিয়ে দিন। ফিরতি এস.এম.এস জানতে পারবেন তিতুমীর এক্সপ্রেস ট্রেন এখন কোথায়।


প্রশ্ন: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন? 

উত্তর: বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে একদিন বন্ধ থাকে। যেমন ৮০৩ নং বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার বন্ধ থাকে এবং ৮০৪ নং বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি শনিবার বন্ধ থাকে।



একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন